1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:৫৯ পূর্বাহ্ন

নাসিক ৬নং ওয়ার্ডে মহান বিজয় দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ) :
  • আপডেট সময় : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ২৯৪

মহান বিজয় দিবস উপলক্ষে সিদ্ধিরগঞ্জে নাসিক ৬নং ওয়ার্ডে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ ডিসেম্বর) বাদ আসর নাসিক ৬ নং ওয়ার্ড সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, নাসিক ৬নং ওয়ার্ডে সাবেক কাউন্সিলর ও জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম মন্ডল, বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মজিবুর রহমান মন্ডল, মহানগর আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক কাজী আতাউর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রিয়াজউদ্দিন রেনু, সদস্য জালাল আহমেদ, সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেন সরদার, সাধারণ সম্পাদক শাহ জাহান, গোদনাইল ইউনিয়র আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ইবনে মাসুদ সাউদ প্রমুখ। এছাড়াও অন্যান্য নেতাকর্মী গণ উপস্হিত ছিলেন।

এসময় প্রধান অতিথি সিরাজুল ইসলাম মন্ডল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর বাংলাদেশ স্বাধীনতা ছিনিয়ে এনেছে, কারও দানে বা করুণায় নয়। এই স্বাধীনতার জন্য ত্রিশ লাখ মানুষের জীবন দিতে হয়েছে, আর দুই লাখ মা-বোন হারিয়েছেন তাদের সম্ভ্রম।

তিনি বলেন, আজ আমরা বিশ্বের কাছে আত্মসম্মান নিয়ে আছি কারণ আমরা স্বাধীন জাতি। এই স্বাধীনতার বিরুদ্ধে যারা অবস্থান নিয়েছে তারা দেশ ও জাতির কাছে পরিচিত। তারা বাংলাদেশকে পাকিস্তান রূপে তৈরি করতে চায়। কিন্তু বাংলাদেশ জনগণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিরোধ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।এজন্যই তারা বারবার শেখ হাসিনার প্রাণনাশের চেষ্টা করে যাচ্ছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart