1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:০১ অপরাহ্ন

না.গঞ্জ বারের নির্বাচন: আ.লীগের ৩১ জনের মনোনয়নপত্র ক্রয়

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ২৭৮

আগামী ২৯ জানুয়ারি আইনজীবী সমিতির নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেল থেকে দ্বিতীয় দিনে ১৬ জন আইনজীবী মনোনয়নপত্র ক্রয় করেছে।

সোমবার (১৩ জানুয়ারি) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ উর রউফ , বাংলাদেশ মহিলা আওয়ামী আইনজীবী পরিষদ এর সভাপতি অ্যাডভোকেট সেলিনা ইয়াসমীন ও মনোনয়ন বোর্ডের সদস্য সচিব অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকনের হাত থেকে এ মনোনয়ন পত্র নিয়েছে আওয়ামী লীগের ১৬ জন আইনজীবী। এর আগে রোববার (১২ জানুয়ারি) তফসিল ঘোষণার প্রথম দিন মনোনয়ন বোর্ড থেকে ১৫ জন আইনজীবী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আসন্ন নির্বাচন ২০২০-২০২১ অনুষ্ঠিত হবে (২৯ জানুয়ারি) বুধবার সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে। ভোট গ্রহণ করা হবে আইনজীবী সমিতির নির্মাণাধীন বার ভবনের নিচ তলায়।

সোমবার থেকে ১৫ জানুয়ারি তফসিল অনুযায়ী নির্বাচন কমিশন প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সম্ভাব্য প্রার্থীরা মনোনয়ন পত্র সংগ্রহ ও মনোনয়ন পত্র দাখিল করতে পারবেন। ছুটির দিনেও খোলা থাকবে।

নির্বাচন কমিশন প্রার্থীদের যাচাই বাছাই ও প্রাথমিক বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে আগামী ১৬ জানুয়ারি। মনোনয়ন পত্র প্রত্যাহার করতে পারবেন ১৭ জানুয়ারি থেকে ১৯ জানুয়ারির সকাল ১১টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। চূড়ান্ত বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে ২০ জানুয়ারি সোমবার।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart