1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১০:১৯ অপরাহ্ন

নিউজ নারায়ণগঞ্জ ২৪কে শোকজ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ) :
  • আপডেট সময় : বুধবার, ৩ জুন, ২০২০
  • ৫০
করোনা চিকিৎসার জন্য রূপান্তরিত নারায়ণগঞ্জ তিনশ শয্যা হাসপাতালের বিরুদ্ধে মিথ্যা, অসত্য ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রকাশের অভিযোগ এনে অনলাইন নিউজ পোর্টাল নিউজ নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম কর্তৃপক্ষকে জেলা প্রশাসকের পক্ষ থেকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। গত ১২ মে পোর্টালটিতে ‘নারায়ণগঞ্জে নামেই করোনা হাসপাতাল’ শীর্ষক একটি সংবাদ প্রচারিত হয়। এ সংবাদে হাসপাতাল কর্তৃপক্ষ উষ্মা প্রকাশ করে প্রচারিত সংবাদটিকে মিথ্যা, অসত্য এবং উদ্দেশ্য প্রণোদিত বলে দাবি করেন।
গত ২৮ মে জেলা প্রশাসনের সহকারি কমিশনার মেহেদী হাসান ফারুক জেলা প্রশাসকের পক্ষে চিঠিটি প্রেরণ করে ৭ কর্মদিবসের মধ্যে কারণ দশার্নোর নির্দেশ দেওয়া হয়েছে। অন্যথায় প্রতিষ্ঠানটির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা উল্লেখ করা হয়েছে চিঠিতে।
কারণ দর্শানোর চিঠিতে উল্লেখ করা হয়, উল্লেখিত তারিখে নিউজ পোর্টালটিতে নারায়ণগঞ্জ তিনশ শয্যা হাসপাতাল নিয়ে প্রচারিত সংবাদটি মিথ্যা, অসত্য ও উদ্দেশ্য প্রণোদিত। যখন নারায়ণগঞ্জ তিনশ শয্যা হাসপাতালসহ অন্যান্য হাসপাতাল গুলো রাত-দিন করোনা রোগিদের চিকিৎসার জন্য কাজ করে যাচ্ছে, তখন এ ধরণের নিউজ শুধু তাদের (চিকিৎসকদের) মনোবলই ভেঙ্গে দেবে না বরং জনগণের মধ্যেও ভ্রান্ত ধারণার সৃষ্টি করবে।
তাই নিউজ পোর্টালটি কেন এই ধরণের নিউজ প্রচার করলো সে বিষয়ে আগামী ৭ কর্মদিবসের মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হলো। অন্যথায় প্রতিষ্ঠানটির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আগামী ৮ জুন কারণ দর্শানোর ৭ কর্মদিবস শেষ হবে।
এদিকে মঙ্গলবার এই নিউজ পোর্টালটিসহ অন্য আরও ৪টি নিউজ পোর্টালগুলো খুলে দেওয়ার দাবিতে সাংস্কৃতিক জোট আয়োজিত মানববন্ধনে সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বি বলেন, বন্ধ হয়ে যাওয়া নিউজ পোর্টালের বিষয়ে নারায়ণগঞ্জের জেলা প্রশাসকের কাছে জানতে চাইলে তিনি এ বিষয়ে কোন কিছুই জানেন না বলে দাবি করেন। আবার তার কার্যালয় থেকেই নিউজ নারায়ণগঞ্জ কর্তৃপক্ষকে প্রচারিত একটি সংবাদের জন্য কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। তার এই বক্তব্যের মাধ্যমেই গণমাধ্যম কর্মীরা জানতে পারে যে, নিদ্দিষ্ট একটি সংবাদ প্রচারের জন্য জেলা প্রশাসকের কার্যালয় থেকে প্রতিষ্ঠানটিকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।
এ বিষয়ে জানতে চেয়ে যোগাযোগ করা হলে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেন, একটি নির্দিষ্ট নিউজের বিষয়ে তাদের কারণ দর্শাতে নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু তাদের সাইট কেন ওপেন হচ্ছে না তা আমাদের জানার বিষয় নয়।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart