1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:৫৫ পূর্বাহ্ন

নিউ ইয়র্কে নিখোঁজ বাংলাদেশি তরুণের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৫৭

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক থেকে নিখোঁজ হওয়ার ১৩ দিন পর বাংলাদেশি তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। মা-বাবার ওপর রাগ করে গত ১৩ সেপ্টেম্বর আশফাকুল ইসলাম তৃপ্তি  (১৮) জ্যাকসন হাইটসের এলমহাস্টের বাসা থেকে বেরিয়ে যাওয়ার পর আর ফিরে আসেননি। গত শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউ ইয়র্ক সিটির হাডসন নদী থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তৃপ্তি আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে।

২০১০ সালে মা-বাবার সঙ্গে বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে আসে তৃপ্তি। হাইস্কুল থেকে কৃতিত্বের সঙ্গে গ্র্যাজুয়েশনের পর গত আগস্টে তিনি ভর্তি হন নিউ ইয়র্ক ইউনিভার্সিটিতে। কিন্তু মহামারির কারণে ক্লাস শুরু হয়নি।

বাংলাদেশি অধ্যুষিত নিউ ইয়র্ক সিটির জ্যাকসন হাইটস সংলগ্ন এলমহার্স্টে মা আশুরা বেগম ও বাবা আরিফুল ইসলাম তুহিনের সঙ্গে থাকতেন তৃপ্তি। তাদের দেশের বাড়ি বাংলাদেশের বরিশাল সদরে। তৃপ্তির বাবা আরিফুল ইসলাম তুহিন নিউ ইয়র্ক মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক।

তৃপ্তির মা-বাবার দীর্ঘদিনের আশা ছিল যুক্তরাষ্ট্রে একটি বাড়ি কেনার। সেই স্বপ্ন পূরণের অভিপ্রায়ে পেনসিলভেনিয়া স্টেটের ফিলাডেলফিয়ায় একটি বাড়ি ক্রয়ের চেষ্টা করেন তিনি। এ নিয়ে তাদের একমাত্র সন্তান তৃপ্তির সঙ্গে মতানৈক্য দেখা দেয়। গত ১৩ সেপ্টেম্বর মা-বাবার সঙ্গে তর্ক-বিতর্কের এক পর্যায়ে তৃপ্তি বাসা থেকে বের হয়ে যান।

তৃপ্তি তিন দিনেও বাড়ি না ফিরলে পরিবারের পক্ষ থেকে পুলিশের কাছে অভিযোগ করা হয়। অবশেষে ২৬ সেপ্টেম্বর নিউ ইয়র্কের পুলিশ তাদের  জানায় যে, হাডসন নদী থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে। সেটি তাদের ছেলের কিনা। এ সময় লাশের একটি ছবিও পাঠানো হয়। তা দেখে ভেঙে পড়েন মা ও বাবা।

এদিকে, তৃপ্তির নামাজে জানাজা গত সোমবার (২৮ সেপ্টেম্বর ) জ্যাকসন হাইটস মসজিদে অনুষ্ঠিত হয়। এরপর তার লাশ নিউজার্সির মুসলিম কবরস্থানে দাফন করা হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart