1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:২০ পূর্বাহ্ন

নেতাকর্মীদের সজাগ থাকতে বললেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৭

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, আপনাদের (দলের নেতাকর্মীদের) সজাগ থাকতে হবে। সুযোগ পেলে রাজাকার ও তার দোসররা যেকোনো সময় ছোবল মারতে পারে।

সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সরকারি সফর আলী কলেজের ছাত্র সংসদের অভিষেক ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, এখন চাকরির জন্য জাপান যেতে হবে না। জাপানিরাই বাংলাদেশের বিভিন্ন এলাকায় অর্থনৈতিক অঞ্চল গড়ে তুলতে বিনিয়োগ করছে। এসব প্রতিষ্ঠানে কাজ করতে নিজেদের যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে।

তিনি আরও বলেন, জাপানের প্রধানমন্ত্রীর সঙ্গে আমাদের প্রধানমন্ত্রীকে নিয়ে বাংলাদেশ থেকে লোক নেওয়ার জন্য অনুরোধ করেছি। দেশে-বিদেশে দক্ষ কর্মকর্তা ও কর্মচারীর যথেষ্ট চাহিদা রয়েছে। কিন্তু তাদের চাহিদা অনুযায়ী আমাদের দক্ষ জনবলের অভাব রয়েছে।

শাহরিয়ার আলম শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, তোমাদের যোগ্য হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে। জিপিএ-৫ পাওয়ার উদ্দেশে নয়। বাস্তবমুখী শিক্ষায় যুগের সঙ্গে তাল মিলিয়ে লেখাপড়া করতে হবে। তোমাদের মাদক থেকে দূরে থাকতে হবে। অসৎ সঙ্গ ত্যাগ করতে হবে।

কলেজের অধ্যক্ষ প্রফেসর শাহিন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। এতে আরও বক্তব্য রাখেন আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart