1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:৫৪ অপরাহ্ন

পরকীয়ায় স্বামীকে হত্যা, স্ত্রীসহ ৫ জনের ফাঁসি

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ৮০
পরকীয়ায় স্বামীকে হত্যা, স্ত্রীসহ ৫ জনের ফাঁসি

খাগড়াছড়ির গুইমারা উপজেলায় স্ত্রী রাবেয়া বেগমের পরিকল্পনায় স্বামী মো. মোমিনুল হককে হত্যার দায়ে রাবেয়া বেগমসহ পাঁচজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

একই সঙ্গে তাদের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) দুপুরে খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ রেজা মো. আলমগীর হাসান এ রায় দেন। রাষ্ট্রপক্ষের কৌঁসুলি বিধান কানুনগো বিষয়টি নিশ্চিত করেন।

দণ্ডপ্রাপ্ত অন্যরা হলেন- রামগড় চৌধুরীপাড়ার মানিক মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৪), একই এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে ফিরোজ (২৮), গুইমারা উপজেলার রেনুছড়া এলাকার শাহ আলমের ছেলে আবুল কালাম (২২) এবং একই এলাকার আবুল হোসেনের ছেলে আবুল আসাদ ওরফে মিঠু (২০)। এদের মধ্যে আবুল আসাদ ওরফে মিঠু পলাতক। বাকিরা রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :করোনায় দেশে আরোও ৩৫ জনের মৃত্যু

মামলার নথি থেকে জানা যায়, প্রবাসী মো. মোমিনুল হকের স্ত্রী রাবেয়া বেগম পরকীয়ার সম্পর্কের জেরে স্বামীকে হত্যার পরিকল্পনা করেন। ৫০ হাজার টাকার বিনিময়ে ভাড়াটিয়া খুনি দিয়ে স্বামী মোমিনুল হককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন স্ত্রী। পরে জঙ্গলে মরদেহ রেখে পালিয়ে যান খুনিরা।

২০১৬ সালের ৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় স্থানীয়রা মরদেহ দেখে পুলিশে খবর দেয়। এ ঘটনায় তদন্ত করে ৫ সেপ্টেম্বর আদালতে চার্জশিট দেয় পুলিশ। আদালত রাষ্ট্রপক্ষের ১২ জনের সাক্ষ্যগ্রহণ শেষে চার বছরের মাথায় এ রায় দেন।

রায়ে সন্তোষ প্রকাশ করে রাষ্ট্রপক্ষের কৌঁসুলি বিধান কানুনগো বলেন, এ রায় সমাজে দৃষ্টান্ত হয়ে থাকবে। আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় ফাঁসি দেন। একই সঙ্গে তাদের পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart