1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:১৭ অপরাহ্ন

পরকীয়ায় ধরা, স্বামীকে হাত-পা বেঁধে খাঁচায় ভরে নদীতে ফেলল স্ত্রী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৮০
পরকীয়ায় ধরা, স্বামীকে হাত-পা বেঁধে খাঁচায় ভরে নদীতে ফেলল স্ত্রী

অন্য মহিলার সঙ্গে শারীরির সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন স্বামী। স্ত্রীর কাছে হাতে-নাতে ধরাও পড়ে যান তিনি। তারপরই ওই ব্যক্তিকে স্ত্রী ও অন্যান্যরা মিলে হাত-পা বেঁধে খাঁচায় ঢুকিয়ে নদীতে ফেলে দেয়া হয়।

ডেইলি মেইলর প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার সকালে এ ঘটনাটি ঘটে। হঠাৎই মালিকের সঙ্গে তার স্বামীকে অন্তরঙ্গ অবস্থায় দেখেন ওই নারী। পরে লোক জানাজানি হতেই, ওই ব্যক্তিকে বেঁধে নদীতে ফেলে দেয়া হয়। পুরো ঘটনাটিই ক্যামেরাবন্দী করে সামাজিক মাধ্যমে ছেড়ে দেয়া হয়।

ভিডিওতে দেখা গেছে, ওই ব্যক্তির হাত-পা বেঁধে দেয়ায় তিনি কাঁদছেন। তাকে ঘিরে কয়েকজন দাঁড়িয়ে আছেন। সবাই মিলে ওই ব্যক্তিকে বাঁশের খাঁচায় ঢোকাচ্ছেন।

এই শাস্তির সঙ্গে এক সুপ্রাচীন ইতিহাসের যোগ রয়েছে। চীনের প্রাচীন ও বহু প্রচলিত ভাষা ম্যানডারিন থেকে অনুবাদ করলে, এই শাস্তির নাম হয় Dip In A Pig Cage। প্রাচীনকাল চিনে মিং ও কুইং রাজবংশের আমলেও এর অস্তিত্ব ছিল। তখনও অপরাধীর হাত-পা বেঁধে, তাকে খাঁচায় ভরে নদীতে ফেলে দেওয়া হত। যাতে সাঁতার কেটে পালাতে না পারে। অসহ্য কষ্টে ও যন্ত্রণায় ডুবে মৃত্যু হত অপরাধীর।

এই বিশেষ শাস্তিপ্রক্রিয়া নিয়ে একাধিক গবেষণাও হয়েছে। অনেকের মতে, যে ভাবে শূকরগুলোকে খাঁচায়বন্দী করে এনে পরে নৃশংস ভাবে হত্যা করা হয়। ঠিক সে ভাবেই পরকীয়ার অপরাধের জন্য এই নির্মম শাস্তি দেয়া হয়।

দ্রুত খবর পেয়ে স্থানীয় প্রশাসন ও পুলিশের উদ্যোগে অভিযুক্তকে উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত চারজনকে আটক করেছে পুলিশ। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart