1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৪৮ অপরাহ্ন

পল্টনে বিএনপি অফিসের সামনে দফায় দফায় ককটেল বিস্ফোরণ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৯

পল্টনে বিএনপির অফিসের সামনে বিকেল থেকে দফায় দফায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

শনিবার (২১ ডিসেম্বর) বিকেলের পর থেকে দুই দফায় ককটেল বিস্ফোরণের এসব ঘটনা ঘটে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, বিকেলের দিকে মোটরসাইকেলযোগে এসে কে বা কারা ২টি ককটেল বিস্ফোরণ ঘটায়। আবার এখন থেকে ঠিক আধা ঘণ্টা আগেও উপর থেকে ছোড়া একটি ককটেল বিস্ফোরণ ঘটে।

তিনি আরও জানান, ছাত্রদলের কমিটি ঘোষণাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে।সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে।

এর আগে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কাউন্সিলে নির্বাচিত সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ ৬০ সদস্যবিশিষ্ট আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (২০ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ১১টায় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণার কথা জানানো হয়।

গঠনতন্ত্র অনুযায়ী জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আংশিক এ কমিটি অনুমোদন করেছেন। শিগগিরই ছাত্রদলের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart