1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন

পাকিস্তান সফর নিয়ে এ সপ্তাহেই বৈঠকে বসছেন বিসিবি ও পিসিবি প্রধান

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ১৮১

পাকিস্তান সফর নিয়ে এবার চিঠি চালাচালি শেষ। এবার সরাসরি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) চেয়ারম্যান এহসান মানি। বাংলাদেশকে পাকিস্তান সফরে নিতে দুই বোর্ড প্রধানের মধ্যে চলতি সপ্তাহেই এই বৈঠক অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে ইএসপিএন ক্রিকইনফো।

রোববার পাকিস্তান সফর নিয়ে বিসিবি প্রধানের আনুষ্ঠানিক বক্তব্যের পর এই প্রথম কোনো প্রতিক্রিয়া জানালো পিসিবি। তারা কোনো বক্তব্য না নিয়ে একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দিয়েছে দুই বোর্ড প্রধানের বৈঠকের বিষয়টি।

এ সপ্তাহেই আইসিসিতে গভর্নেন্স রিভিউ কমিটির বৈঠক রয়েছে। সে উদ্দেশ্যে বোর্ড প্রধানরা উপস্থিত থাকবেন আবুধাবিতে। সেখানেই বাংলাদেশকে বোঝানোর জন্য পিসিবি প্রধান বৈঠকে বসবেন বিসিবি প্রধানের সঙ্গে।

প্রস্তাবিত সূচি অনুযায়ী, চলতি মাসের শেষের দিকে পাকিস্তানে গিয়ে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা বাংলাদেশের। কিন্তু বিসিবি চাচ্ছে, লম্বা সময়ের জন্য পাকিস্তানে না থেকে, ৬-৭ দিনের একটা ট্যুর করতে, যেখানে তারা খেলবে কেবল তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। কিন্তু পাকিস্তান, চাচ্ছে টেস্টও খেলতে হবে।

রোববার বিকেলে বিসিবির কার্যনির্বাহী কমিটির লম্বা বৈঠকের পর সংবাদ সম্মেলনে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন বলেছিলেন, ‘পাকিস্তানে আমরা সফরে যেতে চাই। তবে নানা গোয়েন্দা সংস্থার রিপোর্ট ও বিদ্যমান পরিস্থিতি বিবেচনায় সরকার আমাদেরকে শুধুমাত্র টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাওয়ার অনুমতি প্রদান করেছে।’ বিশেষ করে মধ্যপ্রাচ্যে ইরান-যুক্তরাষ্ট্র সমস্যার কারণেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান বিসিবি সভাপতি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart