1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:৩৩ পূর্বাহ্ন
সদ্য সংবাদ
রাঙ্গুনিয়ায় পালাক্রমে ৫ শিশু ধর্ষণ: মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার বন্ধুর স্ত্রীকে ৯ মাস ধর্ষণ, ভিডিও বিক্রি পর্নোসাইটে, বিএনপি নেতা গ্রেপ্তার লালমনিরহাটে ২টিতে আওয়ামীলীগ, ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী গাজীপুরে রোগীকে ধর্ষণ চেষ্টা, চিকিৎসক গ্রেপ্তার ভোলায় বিয়ের কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ, ছাত্রলীগ নেতাকে গ্রেফতারের দাবি নির্বাচন সুষ্ঠু হচ্ছে, সাধারণ মানুষ তা বিশ্বাস করতে চায় না : জিএম কাদের পূজা মণ্ডপে দর্শনার্থী প্রবেশে আদালতের না ২৪ ঘন্টায় দেশে আরও ১৮ জনের মৃত্যু টাঙ্গাইলে রাস্তা থেকে তুলে নিয়ে কলেজ ছাত্রীকে দলবেঁধে ধর্ষণ ৮ সপ্তাহের আগাম জামিন পেলেন এমপি নিক্সন

পুরুষরাও যৌন নির্যাতনের শিকার হয়: সানি লিওন

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ৩১৬

কর্মক্ষেত্রে যৌননিগ্রহ বিষয়ে বলিষ্ঠ মতামত দিয়ে আলোচনায় এসেছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। #মিটু আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, শুধু নারীরাই নয়, পুরুষদেরও যৌন নির্যাতন করা হয়!

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে একান্ত সাক্ষাৎকারে সানি লিওন ও তার সহঅভিনেতা আরবাজ খান কর্মক্ষেত্রে যৌন নির্যাতন বিষয়ে কথা বলেন।

হলিউডের চিত্রপ্রযোজক হার্ভে ওয়েনস্টেইনের বিরুদ্ধে এক ডজনেরও বেশি যৌন নির্যাতনের অভিযোগ ওঠার পর সরব হয় সিনে দুনিয়া। #মিটু আন্দোলন জোরদার হয়। আর এই প্রতিবাদে সামিল হয়েছেন বলিউডের অনেক তারকাও।

#মিটু আন্দোলনে বলিউডে প্রথম বড় প্রতিবাদটি করেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। তার তীব্র অভিযোগ অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে। এসময় তনুশ্রীর পাশে দাঁড়িয়েছেন আরও অনেক তারকা। #মিটু তথা যৌন নির্যাতন নিয়ে এ পর্যন্ত কথা বলেছেন সাইফ আলি খান, গুলজার, ঐশ্বরিয়া রাই বচ্চন, মৃণাল ঠাকুর, অদিতি রাও হায়দারি, তাপসী পান্নু, মালাইকা অরোরা, কাজল, বরুণ ধাওয়ান, শাহরুখ খান, রাধিকা আপ্তেসহ অনেকেই। এই তালিকায় যোগ হয়েছেন সানি লিওন ও আরবাজ খান।

কর্মক্ষেত্রে যৌননিগ্রহ প্রসঙ্গে সানি লিওন বলেন, অনেক যুবতী নারীই এরকম নিগ্রহের শিকার হয়ে থাকেন। এটা শুধু নারীদের ক্ষেত্রে নয়, পুরুষদের ক্ষেত্রেও ঘটে। আমি আশা করি, এটা রুখে দেওয়ার মতো শক্তি তাদের রয়েছে। তাদের বলা উচিত, এটা ঠিক নয়। ন্যায়ের জন্য তাদের লড়া উচিত। পরিবর্তন আনতে হলে আপনাকে অবশ্যই কথা বলতে হবে। যদি কথা না বলেন, কিছুই পরিবর্তন হবে না।’

এই অভিনেত্রী পুরুষদের আরও জানান, চুপ করে থাকলে তাদের সাহস আরও বাড়বে এবং এই জঘণ্য কাজ তারা ক্রমাগত করবে। তাই এই বিষয়ে মুখ খুলুন। আমার মতে অনেকটাই পরিবর্তন এসেছে।

এ বিষয়ে একইরকম মত প্রকাশ করেন ‘তেরা ইন্তেজার’ সিনেমায় সানির সহঅভিনেতা আরবাজ খানও।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart