1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৫:০৪ পূর্বাহ্ন
সদ্য সংবাদ
রাঙ্গুনিয়ায় পালাক্রমে ৫ শিশু ধর্ষণ: মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার বন্ধুর স্ত্রীকে ৯ মাস ধর্ষণ, ভিডিও বিক্রি পর্নোসাইটে, বিএনপি নেতা গ্রেপ্তার লালমনিরহাটে ২টিতে আওয়ামীলীগ, ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী গাজীপুরে রোগীকে ধর্ষণ চেষ্টা, চিকিৎসক গ্রেপ্তার ভোলায় বিয়ের কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ, ছাত্রলীগ নেতাকে গ্রেফতারের দাবি নির্বাচন সুষ্ঠু হচ্ছে, সাধারণ মানুষ তা বিশ্বাস করতে চায় না : জিএম কাদের পূজা মণ্ডপে দর্শনার্থী প্রবেশে আদালতের না ২৪ ঘন্টায় দেশে আরও ১৮ জনের মৃত্যু টাঙ্গাইলে রাস্তা থেকে তুলে নিয়ে কলেজ ছাত্রীকে দলবেঁধে ধর্ষণ ৮ সপ্তাহের আগাম জামিন পেলেন এমপি নিক্সন

পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ দিয়ে গাড়িচালক লাশ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৫

দিনাজপুরে তাস খেলার সময় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যাওয়ার সময় ডুবে যাওয়া সিদ্দিকুর রহমানের (৩৬) মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (৭ ডিসেম্বর) রাত ৯টার দিকে ডুবুরিরা তার মরদেহ উদ্ধার করে।

এর আগে বিকেল ৫টার দিকে পুনর্ভবা নদীর রাজাপাড়া ঘাট নামক স্থানে পুলিশ দেখে নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যাওয়ার সময় তিনি নিখোঁজ হন। নিহত সিদ্দিকুর রহমান সদর উপজেলার গবরাপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে। তিনি পেশায় গাড়িচালক ছিলেন।

পুলিশ জানায়, সিদ্দিকুর রহমানসহ ১০/১২ জন পুনর্ভবা নদীর রাজাপাড়া ঘাটে নদীর ধারে বসে তাস খেলছিল। এ সময় ওই দিক দিয়ে কোতয়ালী থানার পুলিশের একটি টহল দল যাচ্ছিল। তারা পুলিশ দেখে যে যার মত দৌড় দিয়ে পালিয়ে যায়। তাদের মধ্যে তিনজন পুলিশের হাতে ধরা পড়ার ভয়ে নদীতে ঝাঁপ দেয়। দুইজন নদীর পানি সাঁতরে তীরে উঠতে পারলেও সিদ্দিকুর রহমান ডুবে যায়। খবর পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিস নদীতে উদ্ধার অভিযান শুরু করে। পরে রংপুর থেকে ডুবুরি দল এসে রাত ৯টার দিকে তার সিদ্দিকুর রহমানের মরদেহ নদী থেকে উদ্ধার করে।

কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart