1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১২:৩৭ পূর্বাহ্ন

পেটের ব্যথা সইতে না পেরে উল্লাপাড়ায় বীর মুক্তিযোদ্ধার আত্মহত্যা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৩৯

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পেটের ব্যথা সইতে না পেরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল বাঙ্গালী (৬৮) আত্মহত্যা করেছেন। শুক্রবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় নিজ ঘরের ধরনার সঙ্গে গলায় ফাঁস দেন তিনি। শনিবার (৩১ অক্টোবর) বেলা ১১টার দিকে রাষ্ট্রীয় মর্যাদায় উপজেলার কালীগঞ্জ কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

বীর মুক্তিযোদ্ধ আব্দুল জলিল বাঙ্গালী উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের কালিগঞ্জ গ্রামের মৃত নজাব আলী আকন্দের একমাত্র সন্তান। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল বাঙ্গালী দীর্ঘদিন ধরে পেটের ব্যথায় ভুগছিলেন। গত সপ্তাহে এনায়েতপুর খাজা ইউনুছ আলী হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়িতে আসেন। কিন্তু শুক্রবার সকালে থেকে তার পেটের ব্যথা আবার বেড়ে যায়। পেটের ব্যথা সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যা করেন।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোশাররফ আকন্দ বলেন, প্রাথমিকভাবে আমরা বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলের পরিবারের কাছে জানতে পেরেছি- দীর্ঘদিন যাবৎ তার পেটে ব্যথা ছিল। পেট ব্যথার যন্ত্রণা সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart