1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:৫৭ পূর্বাহ্ন

পেট্রল পাম্পে ধর্মঘট, প্রথম দিনেই দুর্ভোগ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৫

তেল বিক্রির কমিশন বৃদ্ধিসহ ১৫ দফা দাবিতে পেট্রল পাম্প ও ট্যাংক লরি মালিক-শ্রমিকদের ধর্মঘটে রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগে জ্বালানি তেল বিক্রি বন্ধ রয়েছে। এ অবস্থায় সাতক্ষীরার পাম্পগুলোতেও বন্ধ রয়েছে তেল বিক্রি। এতে প্রথম দিনেই ভোগান্তিতে পড়েছেন বিভিন্ন যানবাহনের চালকরা।

ধর্মঘটের কারণে রোববার (০১ ডিসেম্বর) সকাল থেকে সাতক্ষীরার কোনো পেট্রল পাম্পে জ্বালানি তেল বিক্রি হয়নি। জ্বালানি তেল না পেয়ে যানবাহন চলাচল ব্যাহত হচ্ছে। বিশেষ করে বিপাকে পড়েছেন মোটরসাইকেল চালকরা।

শহরের মুনজিতপুর এলাকার জগন্নাথ রায় বলেন, বিকেলে মোটরসাইকেলের পেট্রল শেষ হয়ে যায়। তখন মোজহার পাম্পে গেলে পেট্রল দেয়নি শ্রমিকরা। তারা জানিয়ে দিল কাউকে জ্বালানি তেল দেয়া হচ্ছে না।

মাহবুবুর রহমান নামে আরেক মোটরসাইকেল চালক বলেন, আজ থেকে তেল বিক্রি বন্ধ থাকবে আগেই ঘোষণা দেয়া উচিত ছিল। খোলা বাজারেও পেট্রল, অকটেন, ডিজেল নেই। এ অবস্থায় আমরা চলব কিভাবে।

সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ভাই ভাই ফিলিং স্টেশনের মালিক মোস্তাফিজুর রহমান বলেন, ১৫ দফা দাবি পূরণ করতে সরকারকে ৩০ নভেম্বর পর্যন্ত সময় দেয়া হয়েছিল। কিন্তু জ্বালানি মন্ত্রণালয় কোনো পদক্ষেপ না নেয়ায় ধর্মঘটে যেতে বাধ্য হয়েছেন শ্রমিকরা। ১৫ দফা দাবি না মানা পর্যন্ত ধর্মঘট অব্যাহত থাকবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart