1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর সাথে কথা বলার আগ্রহ প্রকাশ করেছেন ইমরান খান

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ১০৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কথা বলার আগ্রহ প্রকাশ করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। বুধবার (২২ জুলাই) দুপুরে ফোনে তিনি কথা বলতে পারেন বলে পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানিয়েছে।

সূত্র জানায়, আগামীকাল দুপুরে দুই দেশের প্রধানমন্ত্রীর মধ্যে প্রায় ১০ মাস পরে ফোনালাপ হতে যাচ্ছে। এর আগে গত অক্টোবরে প্রধানমন্ত্রীর ভারত সফরের আগে ফোন করেন ইমরান খান।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের একজন দায়িত্বশীল কর্মকর্তা জানান, ইসলামাবাদের আগ্রহের বিষয়টি পররাষ্ট্র মন্ত্রণালয়ে জানানোর পরে এই টেলিফোন আলাপের সময় নির্ধারিত হয়। তবে পাক প্রধানমন্ত্রী কোন বিষয়ে কথা বলবেন তা জানা যায়নি।

পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র আরও জানায়, ঢাকায় অবস্থিত পাকিস্তানের হাইকমিশন থেকে টেলিফোন আলাপের অনুরোধ নিয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়কে আসা হয়। এরপরই দুপক্ষের মধ্যে আলাপ করে দুই দেশের সরকারপ্রধানের কথা বলার বিষয়টি নির্ধারিত হয়েছে।

জানা যায়, গত সপ্তাহে ঢাকায় পাকিস্তানের নতুন রাষ্ট্রদূত ইমরান আহমেদ সিদ্দিকী পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে দেখা করেন। এ বিষয়ে রাষ্ট্রদূত নিজেও পররাষ্ট্র মন্ত্রণালয়ের অন্যান্য কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করেন।

প্রায় দুই বছরের বেশি সময় ঢাকার পাকিস্তান দূতাবাসে কোনও রাষ্ট্রদূত ছিল না। ইমরান আহমেদ সিদ্দিকী গত ফেব্রুয়ারিতে রাষ্ট্রপতি আব্দুল হামিদের কাছে পরিচয়পত্র পেশ করেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart