1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১২:৫৪ অপরাহ্ন
সদ্য সংবাদ
শিবগঞ্জে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা রংপুরে স্বতন্ত্র প্রার্থীর কাছে হারলো নৌকা নাইজেরিয়ায় বিক্ষোভে গুলি চালিয়ে ২০ জনকে হত্যা আস্থা ভঙ্গের গুগলের বিরুদ্ধে ট্রাম্প প্রশাসনের মামলা রাঙ্গুনিয়ায় পালাক্রমে ৫ শিশু ধর্ষণ: মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার বন্ধুর স্ত্রীকে ৯ মাস ধর্ষণ, ভিডিও বিক্রি পর্নোসাইটে, বিএনপি নেতা গ্রেপ্তার লালমনিরহাটে ২টিতে আওয়ামীলীগ, ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী গাজীপুরে রোগীকে ধর্ষণ চেষ্টা, চিকিৎসক গ্রেপ্তার ভোলায় বিয়ের কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ, ছাত্রলীগ নেতাকে গ্রেফতারের দাবি নির্বাচন সুষ্ঠু হচ্ছে, সাধারণ মানুষ তা বিশ্বাস করতে চায় না : জিএম কাদের

প্রশাসন-রাজনীতি থেকে রাজাকার বিদায় করতে হবে: শিরীন আখতার

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৪০

প্রশাসন ও রাজনীতির অঙ্গন থেকে রাজাকার, দুর্নীতিবাজ, লুটেরা, মাস্তান, সন্ত্রাসীদের বিদায় করতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্য শিরীন আখতার।

সোমবার  (২৩ ডিসেম্বর) দুপুরে শরীয়তপুর পৌরসভা মিলনায়তনে জেলা জাসদের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাসদ নেত্রী।

সরকারের উদ্দেশ্যে শিরিন আখতার বলেন,  শুদ্ধি অভিযানের মাধ্যমেই যারা বাড়াবাড়ি করছে তাদের দমন করুন। শেখ হাসিনার নাম ব্যবহার করে, ‘জয় বাংলা’ ধ্বনি দিয়ে, ‘মুক্তিযুদ্ধের চেতনা’র দোহাই দিয়ে যারা যা ইচ্ছা তাই করছে, তারা শেখ হাসিনার ভাবমূর্তিকেই বিনষ্ট করছে। মুক্তিযুদ্ধের চেতনাকে ক্ষতিগ্রস্থ করছে।

‘দুর্নীতিবাজ-লুটেরা-দলবাজ, মাস্তান-সন্ত্রাসীদের বিরুদ্ধে জেলা-উপজেলা পর্যন্ত শুদ্ধি অভিযান পরিচালনা করতে হবে। জঙ্গিবাদী-সন্ত্রাসবাদীদের কোণঠাসা করার পর দুর্নীতিবাজ-লুটেরা-সন্ত্রাসীদের দমন করে সুশাসন প্রতিষ্ঠা করাই এখন প্রধান জাতীয় কর্তব্য হয়ে উঠেছে।’

শিরীন আখতার আরো বলেন, প্রশাসন ও রাজনীতির অঙ্গন থেকে রাজাকার, দুর্নীতিবাজ, লুটেরা, মাস্তান, সন্ত্রাসীদের বিদায় করতে হবে। রাজাকার, দুর্নীতিবাজ, মাস্তান এবং সন্ত্রাসীদের বিরুদ্ধে রাজনৈতিক এবং সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।
সম্মেলনের সভাপতিত্ব করেন শরীয়তপুর জেলা জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা স ম আব্দুল মালেক। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- জাসদ কেন্দ্রীয় কমটির সহ-সভাপতি মীর হোসাইন আখতার, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান ও ওবায়দুর রহমান চুন্নু। এছাড়া আরো বক্তব্য রাখেন- জাসদ কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শেখ বজলুর রশিদ, যুব জোট কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক নায়ক ফিরোজ শাহী, জেলা জাসদ নেতা আমীর হোসেন বেপারী, আব্দুল আজিজ সর্দার, আখতার শিকদার প্রমুখ।

শরীয়তপুর জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন কমিটির কয়েক হাজার নেতা-কর্মী কাউন্সিলর ও ডেলিগেট এ সম্মেলনে অংশগ্রহণ করেন।

সম্মেলনে স ম আব্দুল মালেককে সভাপতি, আমির হোসেন বেপারীকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য শরীয়তপুর জেলা জাসদের নতুন কমিটি ঘোষণা করা হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart