1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:৩২ পূর্বাহ্ন

প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল কলেজছাত্রীর

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মোরশেদা আক্তার (১৯) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার প্রেমিকসহ দুইজন। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) রূপগঞ্জ উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোরশেদা আক্তার নরসিংদীর কান্দাইল ইউনিয়নের ছোট বোনাইদ এলাকার শওকত আলীর মেয়ে এবং স্থানীয় পাচরুখী বেগম আনোয়ারা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী।

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, মঙ্গলবার সকালে মোরশেদা আক্তার বাড়ি থেকে কলেজ যাওয়ার কথা বলে তার প্রেমিক একই এলাকার আনোয়ার হোসেনের সঙ্গে ঘুরতে বের হন। তারা ভুলতা থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে পূর্বাচলের দিকে যাচ্ছিলেন। পথে এশিয়ান হাইওয়ে সড়কে কালাদী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের অটোরিকশাটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ওই কলেজছাত্রীর মৃত্যু হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় আহত হয়েছেন ওই কলেজছাত্রীর প্রেমিক আনোয়ার হোসেন ও সিএনজিচালক হাসান মিয়া। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart