1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:০৯ অপরাহ্ন

ফজিলাতুন্নেছা বাপ্পীর মরদেহ দেখতে যাবেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ১৬০

সাবেক সংসদ সদস্য (এমপি) ফজিলাতুন্নেছা বাপ্পীর মরদেহ দেখতে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বিকেল ৩টার কিছু আগে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার মরদেহ দেখতে যাবেন প্রধানমন্ত্রী। সেখানেই ৩টার দিকে ফজিলাতুন্নেছা বাপ্পীর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, আজ সন্ধ্যায় মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের পাশে অন্য একটি কবরস্থানে তাকে দাফন তরা হবে।

আজ সকাল ৮টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন ফজিলাতুন্নেছা বাপ্পী।

শ্বাসকষ্টজনিত কারণে গত ২৮ ডিসেম্বর ফজিলাতুন্নেছা বাপ্পীকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় পরে তাকে আইসিইউতে নেয়া হয়।

ফজিলাতুন্নেছা বাপ্পী ১৯৭০ সালের ৩১ ডিসেম্বর নড়াইলে জন্মগ্রহণ করেন। পেশায় আইনজীবী ফজিলাতুন্নেছা বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি সাথে জড়িত ছিলেন। তিনি যুব মহিলা লীগের নেত্রী ছিলেন।

২০০৯ সালে নবম জাতীয় সংসদে আওয়ামী লীগের মনোনয়নে প্রথমবারের মতো সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ২০১৪ সালে আওয়ামী লীগ সরকার গঠন করার পর দ্বিতীয়বারের মতো সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য হন তিনি। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ফজিলাতুন্নেছা বাপ্পী সহকারী অ্যাটর্নি জেনারেলের দায়িত্বেও ছিলেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart