1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১০:৫৭ অপরাহ্ন

ফেনীতে আরও ১৬ জনের করোনা শনাক্ত

ফেনী প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ৯৯

ফেনীতে আরও ১৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফেনীতে ৮৯২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার (০৪ জুলাই) দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ এ তথ্য জানান।

পরিসংখ্যানবিদ মো. ইউসুফ বলেন, শনিবার নোয়াখালীর আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে ১৫৫ জনের প্রতিবেদন আসে। সেখানে ১৬ জনের করোনা শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদরে পাঁচজন, দাগনভূঞায় তিনজন, সোনাগাজীতে দুইজন, ছাগলনাইয়ায় তিনজন ও ফুলগাজীতে তিনজন। গত ২৪ ঘণ্টায় জেলায় ৪৫ জন করোনা থেকে সুস্থ হয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, শুক্রবার পর্যন্ত পাঁচ হাজার ১৪৪ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে পাঁচ হাজার দুইজনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৮৯২ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩৫১ জন, সোনাগাজীতে ১৫০ জন, দাগনভূঞায় ১৮৬ জন, ছাগলনাইয়ায় ১১২ জন, ফুলগাজীতে ৪৪ জন ও পরশুরামে ৩৬ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৩ জন। জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন ১৭ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫৬৩ জন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart