1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন

ফেনীতে করোনাভাইরাস থেকে সুস্থ ৬৩২

ফেনী প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ৯৮

ফেনীতে করোনাভাইরাস থেকে ৬৩২ জন সুস্থ হয়েছেন। সোমবার ০৬ জুলাই) নতুন করে আরও ১১ জন করোনা থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। নতুন করে আক্রান্ত হয়েছেন একজন ও মৃত্যু হয়েছে একজনের।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ বলেন, সোমবার নোয়াখালীর আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে দুইজনের প্রতিবেদন আসে। সেখানে একজনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত ব্যক্তি ফেনী সদরের। এছাড়া একই উপজেলার ১১ জন রোগী সুস্থ হয়ে বাসায় ফিরেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, সোমবার পর্যন্ত পাঁচ হাজার ৩১৪ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে পাঁচ হাজার ৬০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৯০৩ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩৫৫ জন, সোনাগাজীতে ১৫১ জন, দাগনভূঞায় ১৯১ জন, ছাগলনাইয়ায় ১১৩ জন, ফুলগাজীতে ৪৪ জন ও পরশুরামে ৩৬ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৩ জন। জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন গেছেন ১৮ জন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart