1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:০৮ পূর্বাহ্ন

ফ্রান্সে মহানবীর ব‌্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজধানীতে ইসলামী দলগুলোর বিক্ষোভ

ডেস্ক সংবাদ (বাংলা ২৪ বিডি নিউজ) :
  • আপডেট সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ৩২

ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদের (সা.) ব‌্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে ইসলামী দলগুলো।

শুক্রবার (৩০ অক্টোবর) জুমার নামাজের পর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে বিক্ষোভ সমাবেশ করা হয়। এ সময় সোমবার (২ নভেম্বর) ঢাকাস্থ ফরাসি দূতাবাস ঘেরাওয়ের কর্মসূচি ঘোষণা করেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমির মাওলানা নূর হোসাইন কাসেমি।

সমাবেশে ইসলামী দলগুলোর নেতাদের মধ্যে মাওলানা জাফরুল্লাহ খান, মাওলানা ড. খলিলুর রহমান আল মাদানি, মাওলানা আবুল কাসেম কাসেমি, মাওলানা আবু তাহের জেহাদি, মুফতি ফখরুল ইসলাম, মাওলানা লুৎফর রহমান, মাওলানা মোহাম্মদ হোসাইন আকন্দ, মাওলানা আজিজুর রহমান ও মাওলানা ইয়ামিন হোসাইন আজমী প্রমুখ বক্তব্য রাখেন।

জুমার নামাজের আগেই ইসলামী দলগুলোর বিপুল সংখ্যক নেতাকর্মী বায়তুল মোকাররমে জমায়েত হন। অপ্রীতিকর ঘটনা এড়াতে সকাল থেকেই বায়তুল মোকাররম এলাকা, পল্টন মোড়, দৈনিক বাংলা মোড়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়।

জুমার নামাজ শেষে বায়তুল মোকাররমের উত্তর গেটে মসজিদের সিড়িতে দাঁড়িয়ে বিক্ষোভ সমাবেশ শুরু করেন ইসলামী দলগুলোর নেতাকর্মীরা। এ সময় রাজধানীর বিভিন্ন স্থান থেকে বিভিন্ন ইসলামী দল ছোট ছোট মিছিল নিয়ে সমাবেশে যোগ দেয়। সমাবেশ শেষে তারা বায়তুল মোকাররম থেকে বিশাল মিছিল বের করেন। মিছিলটি পল্টন মোড়, বিজয়নগর ও কাকরাইলসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে মোনাজাতের মধ‌্যে দিয়ে কর্মসূচি শেষ করা হয়।

এদিকে, ফ্রান্সে মহানবীকে (সা.) অবমাননার প্রতিবাদে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে হেফাজতে ইসলাম।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart