1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১০:০৪ অপরাহ্ন

বন্দরে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভিপি বাদল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ১১৩

নারায়ণগঞ্জের বন্দরের কলাগাছিয়ায় ভিপি বাদল সমর্থক গোষ্ঠীর উদ্যোগে গরীব দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে ইউনিয়নের ৭নং ওয়ার্ডে বরুন্দী আওয়ামীলীগ কার্যালয়ে ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এরআগে মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় ও নাগিনা জোহা স্কুল প্রাঙ্গনে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।
কলাগাছিয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো: বাদল বলেন, আসলে আমরা নৌকার সমর্থক গোষ্ঠী। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনাভাইরাস মোকাবেলায় দিন রাত একাকার হয়ে গণভবন থেকে ২৪ ঘন্টা মানুষের সেবায় কাজ করেছেন। মানবতার মা শেখ হাসিনার কাজ করছি আমরা। কিছু কুচক্রী মহল আছে যে লকডাউনে আওয়ামীলীগ মসজিদ খুলে দেয় না বলে অপপ্রচার চালাচ্ছে। অথচ যারা অপপ্রচার চালাচ্ছে খোঁজ নিলে দেখা যাবে তারা নিজেরাই মসজিদে নামাজ পড়তে যায় না।
তিনি আরও বলেন, আমরা দেখেছি করোনায় আক্রান্ত হওয়ার পর গর্ভধারিনী মাকে সন্তানেরা জঙ্গলে ফেলে দিচ্ছে, অসুস্থ হলে আত্মীয়স্বজন কেউ কাউকে চিনেনা। সরকার পরিস্থিতি মোকাবেলায় লকডাউন দিয়ে কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দিয়েও ঘরে রাখতে পারেনি। তাই আমি বলবো আপনার নিজের এবং পরিবারের স্বার্থে আপনাকে সচেতন হতে হবে এবং সামাজিক দুরুত্ব বজায় রেখে চলতে হবে। আমরা এক কঠিন সময় পার করছি। আপনাদেরও দায়িত্ব সরকারকে সহযোগিতা করা। ইনশাআল্লাহ মহান আল্লাহ রাব্বুল আলামিন এই মহামারি থেকে আমাদের রক্ষা করবেন। বাকীটা আপনাদের সর্তক ও সচেতনার উপর নির্ভর করবে।
ভিপি বাদল বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিভিশনের পর্দায় এসে ১৬ কোটি মানুষকে দিকনির্দেশনা দিয়ে বলেছেন যার যার ঘরে অবস্থান করুন আমরা আপনাদের খাবার ঘরে ঘরে পৌঁছে দিব। দয়া করে আপনারা কেউ ঘর থেকে বের হবেন না। ইতিমধ্যে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা খাদ্যসহ নগদ অর্থ প্রদান করেছেন। তার নির্দেশে আমরা আপনাদের পাশে এসে দাড়িয়েছি।
আওয়ামীলীগ নেতা জুলহাস সরকার’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. কাজিমউদ্দিন প্রধান ও দৈনিক মানবকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি নাহিদ আজাদ।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে পরিচালনায় ও আয়োজনে ছিলেন, ৭নং ওয়ার্ড কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মেহেদী হাসান সোহেল, উজ্জল সরকার, জাহাঙ্গীর আলম রানা, আল-আমিন সরকার, হাজী বিপ্লব সরকার, ইব্রাহিম সরকার,সজীব সরকার, সজল সরকার, সিরাজ, আলমগীর, হৃদয় ও রাজু প্রমুখ।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart