1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:২২ অপরাহ্ন

বরিশালে বৌভাতে মাংস কম দেয়ায় মারামারিতে বরের চাচা নিহত

বরিশাল (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ২৫৭
বরিশালে বৌভাতে মাংস কম নিয়ে মারামারিতে বরের চাচা নিহত

বরিশালে  বৌভাত অনুষ্ঠানে মাংস কম দেয়াকে কেন্দ্র করে বর ও কনেপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে আজাহার মীর (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মারামারিতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। এ ঘটনার পরপরই পুলিশ বৌভাত অনুষ্ঠান থেকে নারী-পুরুষসহ ১৬ জনকে আটক করেছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকেলে বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের দক্ষিণ রাফিয়াদি গ্রামে।

মারা যাওয়া আজাহার মীর দক্ষিণ রাফিয়াদি গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি সম্পর্কে বরের চাচা হন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমের সঙ্গে দুদিন আগে দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে সজিব মীরের বিয়ে হয়। দুপুরে সজিব মীরের বাড়িতে বৌভাত অনুষ্ঠান হয়। খাওয়ার সময় মাংস কম দেয়ার অভিযোগ নিয়ে বরের বাড়ির লোকজনের সঙ্গে কনের বাড়ি থেকে আসা মেহমানদের প্রথমে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হাতাহাতি ও ধাক্কাধাক্কি হয়। পরবর্তীতে তারা মারামারিতে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন। এ সময় বরের চাচা আজাহার মীর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

বরিশাল মেট্রোপলিটন বিমান বন্দর থানা পুলিশের পরিদর্শক শাহ মো. ফয়সাল হোসেন জানান, ঘটনার পরপরই পুলিশ বৌভাত অনুষ্ঠান থেকে নারী-পুরুষসহ ১৬ জনকে আটক করেছে।

তিনি আরও জানান, আজাহার মীরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart