1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:৪৬ অপরাহ্ন

বর্তমান সরকার গণতন্ত্রকে জেলখানায় বন্ধ করে রেখেছে

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৩

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম. রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বর্তমান সরকার গণতন্ত্রকে জেলখানায় বন্ধ করে রেখেছে। আন্দোলনের মাধ্যমে দেশের অবরুদ্ধ গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেলে নাটোরের লালপুর উপজেলার গৌরীপুরস্থ সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের বাসভবনে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রুহুল কুদ্দুস বলেন, আইনের মাধ্যমে বাংলাদেশের বিচার ব্যবস্থা সরকার নিয়ন্ত্রণ করছে। এ বিচার ব্যবস্থা দিয়ে খালেদা জিয়াকে জেলখানা থেকে মুক্তি করা যাবে না। আন্দোলনের মাধ্যমেই এই সরকারের আমলে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

লালপুর থানা বিএনপির সভাপতি নাসির উদ্দিন মোল্লার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, নাটোর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অধ্যক্ষ কামরুন নাহার শিরিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক, আহ্বায়ক কমিটির সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ন আহ্বায়ক কাজী শাহ আলম, সদস্য অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, ফরহাদ আলী দেওয়ান শাহীন, লালপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক হারুনর রশিদ পাপ্পু প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart