1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১২:৫৬ পূর্বাহ্ন

বাবার মৃত্যুবার্ষিকীর দাওয়াত নিয়ে দুই ভাইয়ের সংঘর্ষ, আহত ৩০

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৯

মাদারীপুরের রাজৈরে বাবার মৃত্যুবার্ষিকীর দাওয়াত দেওয়া নিয়ে দুই ভাইয়ের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হলে তাদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ১০ জনকে আটক করেছে।

বুধবার (২৫ ডিসেম্বর) দুপুরে রাজৈর উপজেলার হোসেনপুর ইউনিয়নের সত্যবর্তী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সত্যবর্তী গ্রামের মজিদ ঘরামীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার বড় ছেলে ফারুক খাওয়া-দাওয়ার আয়োজন করে। এতে বিভিন্ন লোকজনদের দাওয়াত দিলে আপন দুই ভাই ফারুক ঘরামী ও খায়রুল ঘরামীর মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এরই জের ধরে দুপুরে ওই দুই ভাইয়ের লোকজনের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতি হয়।

এক পর্যায়ে তাদের সমর্থকরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে নারীসহ উভয় পক্ষের ৩০ জন আহত হলে তাদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৫জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শওকত জাহান জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাতে না যায়, সেজন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart