1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:১৫ অপরাহ্ন

বিএনপি-জামায়াত ষড়যন্ত্রে লিপ্ত: আমু

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১৮০

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন বিশ্বে অবস্থান করে নিয়েছে, একের পর এক বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে, তখন মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা নানা ষড়যন্ত্রে লিপ্ত। আমাদের সব ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃহষ্পতিবার বিকেলে গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

আমির হোসেন আমু বলেন, যারা স্বাধীনতার ইতিহাস বিকৃতি করে, বাংলাদেশকে মানে না তাদের রাজনৈতিকভাবে প্রতিহত করতে হবে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে যে জোয়ারের সৃষ্টি হবে, তার মাধ্যমে বিএনপি-জামায়াতের মতো অপশক্তি এক সময় নিঃশেষ হয়ে যাবে।

সিটি নির্বাচনে নৌকা বিজয়ী হবে এমন আশা প্রকাশ করে মোহাম্মদ নাসিম বলেন, ‘এই নির্বাচন হচ্ছে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সাথে, বিরোধীদের লড়াই। জঙ্গিমুক্ত, সন্ত্রাসমুক্ত, আলোকিত বাংলাদেশ চাইলে নির্বাচনে নৌকা বিজয়ী করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে এগিয়ে নিতে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। আমরা আর কোন হাওয়া ভবন চাই না। জঙ্গির বাংলাদেশ চাই না।’

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফির সভাপতিত্বে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, ড. আব্দুর রাজ্জাক ও অ‌্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক অ‌্যাডভোকেট আফজাল হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, বিকল্প ধারা বাংলাদেশের মুখপাত্র মাহিবি চৌধুরী বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart