1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৬ জুন ২০২০, ০৯:৫২ পূর্বাহ্ন

বিপুল পরিমাণ সাহায্যের ঘোষণা দিলেন শাহরুখ খান

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ১০৭

সমালোচনা উঠেছিলো করোনা ইস্যুতে কেন চুপ করে আছেন বলউড বাদশা শাহরুখ খান। সবাই যখন নানা রকম সহায়তা নিয়ে এগিয়ে আসছেন তখন কেন তিনি প্রধানমন্ত্রীর তহবিলে কোনো অর্থকড়ি দিচ্ছেন না।

অবশেষে এলো ঘোষণা। করোনা ভাইরাস মোকাবিলায় অনেক কিছু প্যাকেজ নিয়ে এগিয়ে এলেন তিনি। এগিয়ে এল তার পরিচালনাধীন রেড চিলিস এন্টারটেইনমেন্ট, কলকাতা নাইট রাইডার্স।

একটি বিবৃতি দিয়ে এই দুই সংগঠনের পক্ষ থেকে বলা হয়েছে পিএম কেয়ার ফান্ডে তারা অনুদান দেবে।

এছাড়া মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলেও অনুদান দেবে রেড চিলিজ। পাশাপাশি কলকাতা নাইট রাইডার্স ও ‘মীর ফাউন্ডেশন’ মেডিকেল স্টাফদের ৫০ হাজার ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম দেবে। মহারাষ্ট্র ও পশ্চিমবঙ্গে এই সুরক্ষা সরঞ্জাম দেওয়া হবে।

এছাড়াও ‘এক সাথ’ নামের আর একটি সংস্থার সঙ্গে মিলে মীর ফাউন্ডেশন মুম্বইয়ের সাড়ে ৫ হাজার পরিবারকে অন্তত একমাস খাদ্য সরবরাহ করবে। এছাড়া হাসপাতাল ও অন্য পরিবারের জন্য ২ হাজার প্যাকেট খাবার তৈরি করা হবে।

তাছাড়া রোটি ফাউন্ডেশনের সঙ্গে মিলে মীর ফাউন্ডেশন ১০ হাজার দুঃস্থ মানুষকে প্রতিদিন খাবার দেবে। এছাড়া দিল্লিতে আরও একটি সংস্থার সঙ্গে মিলে মীর ফাউন্ডেশন মুদিখানা ও অন্য খাদ্য সামগ্রী আড়াই হাজারেরও বেশি দিনমজুর পরিবারকে অন্তত একমাস দেবে।

বাদশা ফিরলেন বাদশাহী স্টাইলেই। কোথায় কত অঙ্ক খরচ হবে তা জানাননি তিনি। তবে দেশের বিভিন্ন অঞ্চলে করোনা মোকাবিলায় তার এগিয়ে আসার ধরন দেখে সবাই বুঝতে পারলেন তিনি একাই অনেক কিছু বহন করতে পারেন এবং করেন।

চারদিকে এখন চলছে কিং খানের বন্দনা। বলিউডপ্রেমীরা ধারণা করছেন একইভাবে বড় সাহায্য নিয়ে দেশের পাশে দাঁড়াবেন আরেক খান আমিরও।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart