1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন

বিভিন্ন এটিএম বুথ থেকে টাকা উত্তোলন, প্রতারক নারীকে ধরিয়ে দিন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ৩৬১

প্রায় দুই মাস সময়ের মধ্যে বিভিন্ন এটিএম বুথ থেকে দুবাই প্রবাসীর ডেবিট কার্ডের মাধ্যমে ১৩ লাখ টাকা উত্তোলন করেছে এক প্রতারক নারী।

ভিডিও এবং স্থিরচিত্রে প্রদর্শিত নারী সাউথ ইস্ট ব্যাংকের বুথ হতে প্রতারণার মাধ্যমে টাকা উত্তোলন করেছে। এটিএম বুথে স্থাপিত সিসি ক্যামেরার মাধ্যমে তার ছবি সংগ্রহ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। তার পরিচয় সনাক্ত করতে পুলিশ সহায়তা চেয়েছে।

ডিবি’র সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ সূত্রে জানা যায়, দুবাই প্রবাসী সাইফুল ইসলামের সাউথ ইস্ট ব্যাংক লিঃ শারুলিয়া, ডেমরা শাখার একাউন্ট হতে গত বছরের ৭ জুলাই থেকে ১৮ আগস্ট তারিখের মধ্যে উক্ত ব্যাংকের বিভিন্ন বুথ থেকে কে বা কারা ১৩ লাখ টাকা উত্তোলন করেছে। পরবর্তী সময়ে সাইফুল ইসলাম দুবাই হতে দেশে আসার পর একাউন্টে টাকা না পাওয়ায় গত বছরের ৬ নভেম্বর রমনা থানায় একটি মামলা দায়ের করেন।

মামলাটি তদন্ত করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। তদন্তকালে সাউথ ইস্ট ব্যাংকের মাধ্যমে বিভিন্ন বুথের সিসিটিভির ভিডিও ফুটেজ সংগ্রহ করেন তদন্তকারী কর্মকর্তা। সংগ্রহকৃত ভিডিও ফুটেজ পর্যালোচনায় দেখা যায় একজন নারী ডেবিট কার্ডের মাধ্যমে উক্ত একাউন্টে গচ্ছিত টাকা বিভিন্ন বুথ থেকে উত্তোলন করছেন।

উল্লেখিত নারীর কোন পরিচয় কিংবা তথ্য পাওয়া গেলে ডিবি’র সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আশরাফউল্লাহ (০১৭১৩-৩৯৮৫২৭) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হলো।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart