1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

বেগম খালেদা জিয়ার গুরুতর অসুস্থতা গোপন করা হচ্ছে : রিজভী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ১৫৬

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুরুতর অসুস্থতা গোপন করা হচ্ছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী আহমেদ।

রোববার দুপুরে নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রিজভী বলেন, বেগম খালেদা জিয়া ব্যক্তিহিংসার শিকার হয়ে গুরুতর রোগে-শোকে-ব্যথা-বেদনায় মুমূর্ষু অবস্থায় বন্দি আছেন। সরকারের মদদে বেগম জিয়ার গুরুতর অসুস্থতা গোপন করা হচ্ছে। তার সুচিকিৎসারও সুযোগ দেয়া হয়নি। বিনা চিকিৎসায় দেশনেত্রী অনেকটাই চলৎশক্তিহীন হয়ে পড়েছেন।

তিনি বলেন, দেশনেত্রীর ওপর নিপীড়নের মাত্রা নাৎসি দুঃশাসনের অতীতের সব রেকর্ডকে ছাড়িয়ে গেছে। শেখ হাসিনার রাজনৈতিক বিরোধীদের অন্তত নিশ্চিন্তে বেঁচে থাকার কোনো সুযোগ নেই। তিনি নিজেকে গণতন্ত্রের পূজারি বললেও বাংলাদেশে গণতান্ত্রিক প্রথা-প্রতিষ্ঠানগুলো ভেঙে চুরমার করে প্রাচীন ধ্বংসাবশেষ নগরীতে পরিণত করেছেন। আইন-আদালত-পুলিশ-প্রশাসন-নির্বাচন কমিশন সবই প্রধানমন্ত্রীর হুকুমের দাস। বিচার ব্যবস্থায় ন্যায়বিচারের স্থলে ভয়ভীতির স্থায়ী আসন প্রতিষ্ঠিত হয়েছে। মানুষের অধিকার নিশ্চিত করার আর কোন আশ্রয়স্থল নেই।

বিএনপির এই সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, যে দেশে বিচার বিভাগের স্বাধীনতা নেই, সেই দেশে মানুষের স্বাধীনতা অর্থহীন। যে ধরনের মামলায় অন্য সবাই জামিন পেয়েছেন, সেই একই মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জামিন দেয়া হয়নি। নির্ধারিত দিন পার হওয়ার পরও দিনের পর দিন দেশনেত্রীর আত্মীয়স্বজনদের দেখা করতে না দেয়াতে প্রমাণিত হয়-বেগম খালেদা জিয়া বন্দি শুধুমাত্রই একজন ব্যক্তির প্রতিহিংসা চরিতার্থের কারণেই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, যুগ্ম মহাসিচব খায়রুল কবির খোকন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরফত আলী শপু, সহ সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart