1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৫ পূর্বাহ্ন

বেশিরভাগ শিক্ষিত মানুষই দুর্নীতিতে জড়িত: এমপি মাশরাফি

নড়াইল প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ১২২

‘ভিন্নমত ভিন্নপথ, সবাই মিলে একহাত’ স্লোগানে রোববার (০২ আগস্ট) বেলা ১১টায় নড়াইল শিল্পকলা একাডেমি মিলনায়তনে জনতার মুখোমুখি হলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন মাশরাফি। সমাজ উন্নয়ন থেকে দুর্নীতি; সব ধরনের প্রশ্ন উঠে আসে বিভিন্ন প্রশ্নকর্তার কাছ থেকে। একে একে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এমপি মাশরাফি বিন মর্তুজা।

নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, লোহাগড়া পৌরসভার মেয়র আশরাফুল আলম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উত্তম ঘোষ, জেলা আওয়ামী লীগের বিগত কমিটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিকসহ অর্ধশতাধিক ব্যক্তি এমপি মাশরাফির কাছে বিভিন্ন প্রশ্ন করেন। তাদের প্রশ্নের উত্তর দেন মাশরাফি।

পাশাপাশি জেলার ৪০টি শ্রেণিপেশার মানুষ ছিলেন অনুষ্ঠানের প্রশ্নকর্তা। প্রায় তিন ঘণ্টা ধরে চলে অনুষ্ঠানের কার্যক্রম। অনুষ্ঠানে সহযোগিতা করে নড়াইল জেলা ছাত্রলীগ।

জনতার বিভিন্ন প্রশ্নের জবাবে এমপি মাশরাফি বলেন, বেশিরভাগ শিক্ষিত মানুষই দুর্নীতির সঙ্গে জড়িত। সমাজের তৃণমূল পর্যায়ে যারা নিরলসভাবে কাজ করে চলছেন তারাই প্রকৃত দেশপ্রেমিক। আপনাদের স্যালুট জানাই। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তোলার দায়িত্ব আপনার, আমার- সবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সোনার বাংলায় গড়ে তুলতে নিরলস কাজ করে চলছেন। আসুন আমরা দুই হাত বাড়িয়ে তার উন্নয়নের জোয়ারকে এগিয়ে নিয়ে যাই।

এর আগে নড়াইল প্রেস ক্লাবে ২৭ জন গণমাধ্যমকর্মীর মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করেন এমপি মাশরাফি। নড়াইল প্রেস ক্লাবের সভাপতি এনামুল কবীরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা এবং পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart