1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:১১ অপরাহ্ন

বেশ কয়েকটি সুসংবাদ আগামী মাসেই দিব: শামীম ওসমান

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ১১১

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আগামী এক থেকে দেড় বছরের মধ্যে দেখবেন নারায়ণগঞ্জ কতো সুন্দর হয়। বেশ কয়েকটি সুসংবাদ আগামী মাসেই আমি দিব।

আশাকরি এসব কাজ বাস্তবায়ন হলে বদলে যাবে নারায়ণগঞ্জ।

রোববার (২৬ জুলাই) নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত খেলোড়ারসহ সংশ্লিষ্টদের সরকারের আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমরা নারায়ণগঞ্জকে ঠিক করতে চাই। আমরা আমাদের এলাকাকে ঠিক করবো। আসছে ঈদের পর সবাইকে নিয়ে বসবো। সাংবাদিকদের আহ্বান করবো আপনারা সঠিক তথ্য লিখেন। যেখানে অনিয়ম সেখানকার বিষয় তুলে ধরবেন। সত্য লিখতে হবে। আমি কিছু অনিয়ম করলে আমার বিরুদ্ধে লিখেন। যিনি অনিয়ম করবেন তার বিরুদ্ধেই লিখবেন। প্রয়োজনে আমি প্রটেকশন দিব। একজন সাংবাদিকের কিছু হলে প্রয়োজনে সব সাংবাদিকেরা ঝাঁপিয়ে পড়বে।

তিনি বলেন, আমার জন্ম হয়েছে কথা বলার জন্য রাজনীতি করার জন্য। এজন্য সত্য বলবো। আগামীতে প্রধানমন্ত্রীর সামনে, সংসদে সব জায়গাতে সত্য বলবো। চোরকে চোর বলবো কাউকে ছাড়বো না। আই ডোন্ট কেয়ার।

তিনি আরও বলেন, ডোন্ট কেয়ার শামীম ওসমান। বাট কেয়ার টু শেখ হাসিনা। কারণ তিনি না থাকলে আমার দেশ ধ্বংস হয়ে যাবে। ভবিষ্যৎ উজ্জল বাংলাদেশের জন্যই তাকে বাঁচিয়ে রাখতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেসিম উদ্দিন, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, সহ-সভাপতি ইব্রাহীম চেঙ্গিস প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart