1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:২৯ অপরাহ্ন

ভারতীয় হাতির তাড়া খেয়ে প্রাণ গেল যুবকের

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ১৭১

জামালপুরের বকশীগঞ্জে ভারতীয় সীমান্তের কাছে বন্য হাতির তাড়া খেয়ে জেনারেটরের তারে জড়িয়ে ইদ্দিস আলী (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯ নভেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ইদ্দিস আলী উপজেলার বাট্টাজোড় ইউনিয়নের উজানপাড়া গ্রামের বকুল মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত তিনদিন যাবত রাতের বেলায় ভারতীয় সীমান্ত এলাকা অতিক্রম করে বন্য হাতির দল বকশীগঞ্জ উপজেলার সীমান্ত এলাকায় প্রবেশ করছে। এসব বন্য হাতি মূলত ধানসহ অন্যান্য ফসল খাওয়ার জন্য রাতের বেলায় আসে এবং ভোরে চলে যায়। আশপাশের বিভিন্ন এলাকার স্থানীয় উৎসুক লোকজন এসব হাতি দেখার জন্য আসে।

শুক্রবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় দলে দলে প্রায় ৬০টি বন্য হাতি উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের জদুরচর সীমান্ত এলাকায় প্রবেশ করে। একই উপজেলার বাট্টাজোড় ইউনিয়নের উজানপাড়া গ্রাম থেকে বন্ধুদের সঙ্গে ইদ্দিস আলী হাতি দেখতে জদুরচরে আসেন। রাত ৮টার দিকে হঠাৎ করেই হাতির দল উৎসুক জনতার দিকে তেড়ে আসে। এ সময় হাতির তাড়া খেয়ে আত্মরক্ষার জন্য দৌড়ানোর সময় বৈদ্যুতিক ফাঁদের জেনারেটরের তারে জড়িয়ে ইদ্দিস আলী ডোবার পানিতে পড়ে ঘটনাস্থলেই মারা যান। পরে আত্মীয়-স্বজন তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

বকশীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হযরত আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয়দের সাবধান করা হচ্ছে। ঘটনাস্থলে বাড়তি নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন রয়েছে। বিজিবির একটি টহল দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart