1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৪৮ অপরাহ্ন

ভারতের কলকাতায় ছয় রাজ্যের প্লেন চলাচলে ফের নিষেধাজ্ঞা

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ১১০

পশ্চিমবঙ্গে ক্রমশ বাড়ছে করোনা ভাইরাসের দাপট। আর তাতে করোনা সংক্রমণে শীর্ষে রয়েছে কলকাতা। এ পরিস্থিতিতে ভারতের ছয়টি শহর কলকাতায় প্লেন অবতরণের সময়সীমা বর্ধিত করে আগামী ৩১ জুলাই পর্যন্ত ‌করা হয়েছে।

ফলে দিল্লি, মুম্বাই, চেন্নাই, পুনে, নাগপুর ও আমেদাবাদ থেকে কোনো যাত্রীবাহী প্লেন ঢুকবে না কলকাতা বিমানবন্দরে।

জানা গেছে, পশ্চিমবঙ্গ সরকারের অনুরোধেই ওই ছয়টি শহরের সঙ্গে আপাতত প্লেন পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

অবশ্য এর আগে এ নির্দেশিকা বহাল ছিল ৬ থেকে ১৯ জুলাইয়ের মধ্যে। সেই সময়সীমার মেয়াদ বাড়িয়ে তা ৩১ জুলাই পর্যন্ত করা হয়েছে।

এদিকে রাজ্যে প্রতিদিনই বেড়ে চলেছে করোনা সংক্রমণের সংখ্যা। সংক্রমণে প্রতিদিনই রেকর্ড গড়ছে পশ্চিমবঙ্গ। সর্বশেষ রাজ্য স্বাস্থ্য দপ্তরের বুলেটিন অনুযায়ী, রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩৮ হাজার ১২ জন। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন এক হাজার ৮৯৪ জন। এছাড়া একদিনে মৃত্যু হয়েছে ২৬ জনের। সবমিলিয়ে রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে এক হাজার ৫০ জনে।

এ আবহে রাজ্যের কনটেনমেন্ট জোনে লকডাউনের মেয়াদ আবারও বাড়ানো হয়েছে। ১৫ জুলাই থেকে ১৯ জুলাই পর্যন্ত বাংলার কনটেনমেন্ট জোনগুলোতে পূর্ণ লকডাউন জারি থাকবে বলে জানিয়েছে স্বরাষ্ট্র দফতর।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart