1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন

ভারতে এক নেপালি নাগরিকের মাথা ন্যাড়া করে লেখা হলো জয় শ্রী রাম

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ১২৫

ভারতে এক নেপালি নাগরিককে চরম হেনস্তা করা হয়েছে। ওই ব্যক্তির মাথা ন্যাড়া করে তার মাথায় লিখে দেওয়া হয়েছে জয় শ্রী রাম। এমন ঘটনায় সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের বারানসীতে।

প্রথমে একদল লোক ওই ব্যক্তিকে জোর করে ধরে তার চুলে কেটে দেয়। তারপর কালি দিয়ে তার মাথায় জয় শ্রী রাম লেখা হয়। একই সঙ্গে তাকে জয় শ্রী রাম বলতেও বাধ্য করা হয়।

লোকজনের চাপে বাধ্য হয়েই ওই নেপালি ভদ্রলোক তাদের সব দাবি মেনে নেন। কিন্তু তাতেও ক্ষান্ত হয়নি কট্টরপন্থীরা। ওই ব্যক্তিকে নেপালের প্রধানমন্ত্রী কেপি শর্মা ওলির বিরুদ্ধে স্লোগান দিতেও বাধ্য করা হয়েছে।

দিনে-দুপুরেই এমন ঘটনা ঘটেছে। পুরো ঘটনার ভিডিও ইতোমধ্যেই সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এদিকে, উত্তরপ্রদেশের পুলিশ জানিয়েছে, দোষীদের মধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। আরেকজনের খোঁজ শুরু হয়েছে।

এই ঘটনা নিয়ে ভারতে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত নীলাম্বর আচার্য উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে কথা বলেছেন। দোষীদের কঠোর শাস্তির প্রতিশ্রুতি দিয়েছেন আদিত্যনাথ।

গত কয়েক মাস ধরেই ভারত-নেপালের সম্পর্কে টানাপোড়েন চলছে। এর মধ্যেই এমন বর্বর ঘটনায় নতুন করে উত্তেজনার জন্ম দিতে পারে বলে আশঙ্কা দেখা দিয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart