1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন

ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ না খেলার প্রশ্নই ওঠে না : পিসিবি

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ১৫৭

প্রথমে ভারতের মাটিতে আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ বয়কটের কথা বললেও কয়েক ঘণ্টার ব্যবধানে সে সুর পাল্টালেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী ওয়াসিম খান। এবার জানালো, ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ না খেলার প্রশ্নই ওঠে না।

পিসিবির শীর্ষ এ কর্মকর্তা শনিবার বলেছিলেন, ‘ভারত যদি এশিয়া কাপ খেলতে পাকিস্তানে না যায়, তাহলে ২০২১ সালে ভারতে আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপেও দল পাঠাবে না পাকিস্তান। আমাদের এশিয়া কাপ আয়োজনের দায়িত্ব আইসিসি দেয়নি। দিয়েছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)। তাই, এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারে একমাত্র এসিসি।’ ওয়াসিমের এই মন্তব্যে তীব্র বিতর্ক সৃষ্টি হয়। ক্রিকেট মহলের চাপে কয়েক ঘণ্টার মধ্যেই অবস্থান বদলান ওয়াসিম।

এরপর পিসিবির তরফে ওয়াসিম খান সাফ জানালেন, আগামী বছর ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ না খেলার প্রশ্নই ওঠে না। টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো আইসিসির টুর্নামেন্ট বয়কট করার কোনও প্রশ্নই ওঠে না।

অথচ শনিবার দেয়া তার বক্তব্যেই ভারতের মাটিতে পাকিস্তানের খেলতে আসা নিয়ে সংশয় তৈরি হয়েছিল। তিনিই আবার যাবতীয় এ সংশয় উড়িয়ে দিলেন।

তিনি দাবি করে বলেন, ‘আমার মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। আমি বলতে চেয়েছিলাম, আমাদের কিছু বিষয় নিয়ে সংশয় আছে। নিরাপত্তা নিয়ে প্রশ্ন আছে। ভিসা পাওয়া নিয়েও সংশয় আছে। তবে, আমি নিশ্চিত সব সমস্যার সমাধান হয়ে যাবে।’

বিশ্বকাপ নিয়ে সুর বদলালেও পাকিস্তান যে এশিয়া কাপ আয়োজনের দাবি থেকে এখনই সরে আসছে না, তাও জানিয়ে দিয়েছেন পিসিবির সিইও। ওয়াসিম খান সাফ জানিয়ে দিয়েছেন, ‘আমরা এখনও এশিয়া কাপ আয়োজন করতে চাই। এবার এশিয়ান ক্রিকেট কাউন্সিলকে ঠিক করতে হবে, ভারতের ম্যাচগুলো তারা কোথায় আয়োজন করাতে চায়।’

উল্লেখ্য, এ বছরের শেষের দিকেই পাকিস্তানে আয়োজিত হওয়ার কথা রয়েছে এশিয়া কাপ। নিরাপত্তার কথা ভেবে সে দেশে দল পাঠাতে রাজি নয় ভারত। ভারতীয় বোর্ডের এই অবস্থানে ক্ষিপ্ত হয়ে পাকিস্তান শনিবার আগামী বছর ভারতে আয়োজিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপ বয়কটের হুমকি দিয়েছিল। তা আবার প্রত্যাহারও করে নিল পাক বোর্ড।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart