1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৫:০২ পূর্বাহ্ন

ভারত ফেনী নদীর পানি নিলে কোনো ক্ষতি হবে না : শিরীন আখতার

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৫

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক ও ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার বলেছেন, ফেনী নদী থেকে ভারত পানি নিলে দেশের কোনো ক্ষতি হবে না।

বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে ফেনী নদীর পানিপ্রবাহ ও নদী তীরের মানুষের জীবন-যাপন, কৃষি ব্যবস্থাপনা ও পরিবেশ পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন তিনি। এ সময় ফেনী নদী তীরের স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলেন তিনি।

শিরীন আখতার বলেন, ফেনী নদী থেকে ভারতের সাব্রুম শহরে খাবার পানি নিলে বাংলাদেশের কোনো ক্ষতি হবে না। ভারতের ত্রিপুরার ছোট শহর সাব্রুমের মানুষের খাবার জন্য ফেনী নদী থেকে যে পরিমাণ পানি উত্তোলন করা হয় তাতে নদীর পানিপ্রবাহে কোনো পরিবর্তন আসেনি এবং আসবে না।

তিনি বলেন, সাব্রুম শহরের মানুষের জন্য ফেনী নদী থেকে খাবার পানি উত্তোলনের সুযোগ দিয়ে বাংলাদেশ উচ্চতর মানবতা ও বন্ধুত্ব প্রদর্শন করেছে। এই চুক্তির মধ্য দিয়ে তিস্তা চুক্তিসহ ভারত-বাংলাদেশ দুদেশের সরকার, দুদেশের জনগণের মধ্যে বন্ধুত্ব আরও উচ্চতায় যাবে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজিয়া তাহের, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাহিদা আক্তার তানিয়া।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart