1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০২:১৭ পূর্বাহ্ন

ভিপি নুরের ওপর হামলার প্রতিবাদে খুলনায় মানববন্ধন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ১১৫

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর এবং তার সহকর্মীদের ওপর বহিরাগত ও মুক্তমঞ্চের নেতা-কর্মীদের হামলার প্রতিবাদে খুলনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত মহানগরীর শিববাড়ি মোড়ে এ কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের খুলনা শাখার নেতাকর্মীরা।

মানববন্ধনে পরিষদের খুলনা শাখার আহ্বায়ক আমিনুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন সংগঠনের নেতা আমিনুর রহমান, তামান্না ফেরদৌস শিখা, আরিফুর রহমান, তামিম তায়েবুর, বিপ্লব, আশিক কামাল, আলিফ সবুজ ও তানভীর মনসুরসহ অন্যান্যরা।

বক্তারা বলেন, ডাকসুর ভিপি নুরুল হক নুরসহ তার সহযোগীদের ওপর কিভাবে ছাত্রলীগ হামলা করেছে তা সারা দেশের মানুষ দেখেছে। দেশের মানুষের গর্বের মুক্তিযুদ্ধ, ত্রিশ লাখ মানুষের রক্তের মুক্তিযুদ্ধের নাম নিয়ে এ ছাত্রলীগ তাদের ফায়দা লুটতে এমন বর্বরোচিত হামলা চালিয়েছে। আমরা ছাত্রলীগের, হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

তারা আরও বলেন, আমরা ভারতের নির্যাতিত, নিপীড়িত ও মুক্তিকামী মানুষের পাশে আছি। এনআরসি শুধু ভারতের ইস্যু হতে পারে না, এটার প্রভাব শুধু বাংলাদেশে পড়বে না। এটার প্রভাব পুরো দক্ষিণ এশিয়ায় পড়বে।

মানববন্ধনে খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট), বি এল কলেজ, সিটি কলেজ, কমার্স কলেজ, সুন্দরবন কলেজ ও খুলনা পলিটেকনিক ইনস্টিটিউটসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

১৭ ডিসেম্বর বিকেল ৪টায় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ব্যানারে ভারতের নতুন নাগরিকত্ব আইনের প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসের সমাবেশে ভিপি নুর বক্তব্য দেওয়ার সময় মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা হামলা চালায়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart