1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৯:৪৯ অপরাহ্ন

ভোট কেন্দ্রে পাহারা বসানো হবে: মীর নাছির

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ১৭২

বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেছেন, একাদশ সংসদ নির্বাচনে ভোটের আগের রাতে ভোট চুরি করেছিল। এবারের নির্বাচনে তা সম্ভব হবে না। আমাদের নেতাকর্মীরা ভোটকেন্দ্র পাহারা দেবে। চট্টগ্রাম-৮ আসনে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগের জামানত বাজেয়াপ্ত হবে।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) নগরের বহদ্দারহাট মোড়ে চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী আবু সুফিয়ানের প্রধান কার্যালয় উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেন, উপ-নির্বাচন যদি সুষ্ঠু না হয়, তাহলে দেশে অস্থিরতা সৃষ্টি হবে। ইভিএমের মাধ্যমে ভোট কারচুপির নির্বাচন হলে জনগণ মেনে নেবে না। যারা মানুষের সাংবিধানিক অধিকার হরণ করবে তাদের পরিণতি ইতিহাস নির্ধারণ করে দিবে। যদি ভোট কারচুপি করা হয় তাহলে চট্টগ্রাম থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে।

সভাপতির বক্তব্যে আবু সুফিয়ান বলেন, জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য আমরা নির্বাচনে অংশ নিয়েছি। আজকে একটি গণতান্ত্রিক দেশে জনগণ ভোট দিতে পারবে কিনা শঙ্কায় থাকতে হয়। এটা অত্যন্ত দুঃখজনক। জনগণ কেন বার বার ভোট দিতে পারবে না? আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব, এই প্রত্যয় নিয়ে ভোট কেন্দ্রে গিয়ে আমরা ভোট দেব। কাউকে ভোটাধিকার হরণ করতে দেব না।

কার্যালয় উদ্বোধনের পর মীর মোহাম্মদ নাছির উদ্দিন ও আবু সুফিয়ানের নেতৃত্বে ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ডের বাড়াইপাড়া, ওমর আলী মাতব্বর মহল্লা রোডসহ বিভিন্ন এলাকায় ধানের শীষের পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করা হয়।

নগর বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন লিপুর পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমেদ খান, নগর বিএনপির সহ-সভাপতি মাহবুবুল আলম, নাজিম উদ্দিন আহমেদ, দক্ষিণ জেলা বিএনপির সদস্য অধ্যাপক শেখ মহিউদ্দিন,নগর বিএনপির যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দিন, ইসকান্দর মির্জা প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart