1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:২৭ পূর্বাহ্ন

‘মন্ত্রিসভায় রদবদলের এখতিয়ার প্রধানমন্ত্রীর’

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ১০৪

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, মন্ত্রিসভা রদবলের একমাত্র এখতিয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তাই তিনি যেটা ভালো মনে করেন সেটা করবেন।

বুধবার দুপুরে সাভার সরকারি অধরচন্দ্র উচ্চ বিদ্যালয়ে পাঠ্য পুস্তক উৎসবে যোগ দিয়ে তিনি একথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, শিক্ষার্থীদের জিম্মি করে কেউ আন্দোলন করতে পারবে না। শেখ হাসিনা সরকারের সময় কোন দাবি দাওয়ার প্রয়োজন হয়না। এমনিতেই সব প্রয়োজন মিটিয়ে দেওয়ার ব্যবস্থা করা হয়। কারণ শিক্ষা নিয়ে বর্তমান সরকার সবসময় গুরুত্ব দেয়। তাই কোন দাবি দাওয়া থাকলে সেটি সরকারকে জানাতে হবে। সেগুলো যদি যুক্তিসঙ্গত হয় সেগুলো বিবেচনায় নেয়া হবে।

তিনি আরো বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের বিরুদ্ধে দুর্নীতির নিয়ে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনে তদন্ত চলছে। তদন্তে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে কি ব্যবস্থা নেওয়া যায় সেটি দেখা হবে।

এসময় তিনি শিক্ষক-শিক্ষার্থীদের জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে দূরে থাকার আহবান জানান।

শিক্ষা মন্ত্রণালয়ের আয়োজনে পাঠ্যপুস্তক উৎসবে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান, শিক্ষা উপমন্ত্রী ব্যরিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের সচিব মাহবুব হোসেন, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, পৌর মেয়র আব্দুল গণিসহ আরো অনেকে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart