1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন

মসজিদের চেক কেলেংকারীর ঘটনায় সোনারগাঁও ইউএনও বদলী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ১৭৭

মসজিদের চেক কেলেংকারীসহ নানা অভিযোগের প্রেক্ষিতে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইদুল ইসলামকে সোনারগাঁও থেকে টাঙ্গাইল সদর উপজেলায় বদলি করা হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. সেলিম রেজা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই আদেশ দেয়া হয়। একই আদেশে আতিকুল ইসলামকে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়ন করা হয়েছে। ৩১ তম বিসিএস (প্রশাসন) কর্মকর্তা আতিকুল ইসলাম এর আগে টাঙ্গাইল সদর উপজেলার ইউএনও হিসেবে কর্মরত ছিলেন। তিনি বরিশাল জেলার বাসিন্দা।

উল্লেখ্য ৩০তম বিসিএস (প্রশাসন) কর্মকর্তা সাইদুল ইসলাম এইবছরের ১ মার্চ সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছিলেন। যোগদানের পর থেকেই তিনি নানা অনিয়মের সঙ্গে জড়িয়ে পড়েন। মসজিদের জন্য সরকারী অনুদানের ৮২টি ডাবল চেক ইস্যু করলে দেখা দেয় চরম অসন্তোষ। পরবর্তীতে তিনি বিষয়টি ভুলক্রমে হয়েছে বলে স্বীকার করেন। কিন্তু ৮২টি চেক ভুলে ডাবল ইস্যু করা হয়েছিল বলে তিনি প্রচার করতে থাকলেও তা হালে পানি পায়নি। এক পযায়ে এ নিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ার পর তার পক্ষে মাঠে নামে কতিপয় সুবিধাভোগি সাংবাদিক।

ইউএনও নিজেকে রক্ষা করতে ওই সব মিডিয়া কর্মীর উপর ভরে করে বিষয়টি প্রভাবশালী মহলের ষড়যন্ত্র বলে প্রতিষ্ঠিত করার ব্যর্থ চেষ্টা চালায়। ফলাও করে তাকে একজন সফল ইউএনও হিসেবে প্রচার শুরু করে ওই সাংবাদিকরা। কিন্তু দুদকে তার বিরুদ্ধে লিখিত অভিযোগ থাকায় দ্রুত তাকে সোনারগাঁ থেকে সরিয়ে নেয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ফলে দালালদের তৎপরতা ভেস্তে যায়। সোনারগাঁও ছাড়তে হয় ইউএনওকে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart