1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

মার্চের শেষ সপ্তাহে শুরু হচ্ছে এবারের আইপিএল!

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ১৭৪

আইপিএল শুরু হয় সাধারণত এপ্রিল মাসের প্রথম সপ্তাহে। তবে, এবার ত্রয়োদশতম আইপিএল একটু এগিয়ে আসতে পারে। শুরু হতে পারে মার্চের শেষ সপ্তাহে। সম্ভাব্য তারিখ, ২৯ মার্চ। ওয়াংখেড়ে স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে কারা মাঠে নামবে তা এখনও ঠিক হয়নি।

যদিও এবারের আইপিলএলের সূচি এখনও প্রকাশ করা হয়নি। তবে দিল্লি ক্যাপিটলাসের এক কর্মকর্তা সংবাদ সংস্থা আইএনএসকে জানান, ‘২০২০ আইপিএল শুরু হবে ২৯ মার্চ। উদ্বোধনী ম্যাচ হবে ওয়াংখেড়েতে। খেলবে মুম্বাই ইন্ডিয়ান্স।’ মার্চের শেষে আইপিএল শুরু হওয়ায় অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কার ক্রিকেটারদের প্রথম দিকে পাচ্ছে না ফ্র্যাঞ্চাইজিরা।

কারণ, এই সময়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। এই সিরিজের শেষ ম্যাচ ২৯ মার্চ। সুতরাং প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডর জাতীয় দলের ক্রিকেটারদের পাওয়ার সম্ভাবনা কম ফ্র্যাঞ্চাইজিগুলোর। এই সময় শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট খেলবে ইংল্যান্ড। যার ফলে শুরুর দিকে বেশ কয়েকটি ম্যাচে শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের টেস্ট দলের ক্রিকেটারদের পাবে না আইপিএল।

এ কারণে অনেক ফ্র্যাঞ্চাইজি চাচ্ছেন এবারের আইপিএল শুরু হোক এপ্রিলে। এ নিয়ে তারা আইপিএল গভর্নিং কাউন্সিলকে অনুরোধও করেছে তারা। ফ্র্যাঞ্চাইজিগুলি চায় আইপিএলের ত্রয়োদশ সংস্করণ শুরু হোক ১ এপ্রিল।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart