1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন

মির্জাপুরে ৩ পুলিশসহ আরও ১১ জন পজিটিভ

মির্জাপুর প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ১১৫

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় এক ইমাম ও মহেড়া পুলিশ সেন্টারের তিন পুলিশ সদস্যসহ নতুন করে আরও ১১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে মির্জাপুর উপজেলায় ২৮৫ জন করোনায় আক্রান্ত হলেন। বুধবার (০৮ জুলাই) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

নতুন আক্রান্তদের মধ্যে গোড়াই এলাকার এক পোশাককর্মী (২৭), সদরের বাইমহাটী প্রফেসর পাড়ার এক শিক্ষার্থী (১৩), একই এলাকার একটি মসজিদের ইমাম (৪৩), আজগানা ইউনিয়নের পলাশতলী গ্রামের এক ব্যবসায়ী (৫৪) ও তার ছেলে (১৭), তরফপুর ইউনিয়নের ধানচালা গ্রামের ব্র্যাক কর্মী (৪০), লতিফপুর ইউনিয়নের চাঁনপুর গ্রামের এক চাকরিজীবী (৩৪), মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের পুলিশ পরিদর্শক (৫৩), পুলিশ কনস্টেবল (৩০), পুলিশের এএসআই (৩০) এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়িচালক (২৯) রয়েছেন।

মির্জাপুরে সব মিলিয়ে ২৮৫ জন করোনা রোগীর মধ্যে পাঁচজন জন মারা গেছেন। আর সুস্থ হয়েছেন ৮৪ জন। অন্য ১৯৬ জন নিজের বাড়িতে ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবদুল মালেক বলেন, নতুন করে আক্রান্ত ব্যক্তি এবং তাদের আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart