1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:১৭ পূর্বাহ্ন

মুক্তিযোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা চিরকাল থাকবে : ধর্ম প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ২০৯

ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ বলেছেন, মুক্তিযোদ্ধারা দেশের সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান। দেশের সাহসী মুক্তিযোদ্ধারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে জীবনের মায়া ত্যাগ করে সশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে আমাদের স্বাধীন দেশ উপহার দিয়ে গেছেন। মুক্তিযোদ্ধাদের কল্যাণে আজ আমরা স্বাধীন দেশে বড় বড় পদ-পদবি ও অবারিত সুযোগ-সুবিধা ভোগ করছি। বীর মুক্তিযোদ্ধাদের প্রতি আমাদের সম্মান ও কৃতজ্ঞতা চিরকাল বজায় থাকবে।

সোমবার টুঙ্গিপাড়া উপজেলা প্রশাসন আয়োজিত মহান বিজয় দিবস-২০১৯ উপলক্ষে মুক্তিযোদ্ধা সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা পরিষদ চত্বরে এ সভায় প্রতিমন্ত্রী বলেন, ৭১ এর পরাজিত শক্তি স্বাধীনতার মাত্র সাড়ে তিন বছরের মাথায় জাতির পিতাকে সপরিবারে হত্যা করে বাংলাদেশকে অভিভাবকশূন্য করে এ দেশের উন্নয়ন অগ্রযাত্রা নস্যাত করে দেয়। দীর্ঘ ২১ বছর পর বঙ্গবন্ধু কন্যা দেশ পরিচালনার নেতৃত্বে এসে বাংলাদেশকে উন্নয়নের রোলমডেলে পরিণত করেছেন।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা জনগণকে স্বাধীনতার প্রকৃত সুফল পাইয়ে দিতে দুর্নীতির বিরুদ্ধে কঠোর কার্যক্রম পরিচালনা করছেন। এ বিষয়ে তিনি নিজ দলের লোকদেরও রেহাই দিচ্ছেন না। প্রধানমন্ত্রীর দুর্নীতিবিরোধী এ লড়াইয়ে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে – এ হোক মহান বিজয় দিবসে আমাদের অঙ্গীকার।’

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart