1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:১৪ পূর্বাহ্ন

মুক্তির চতুর্থ সপ্তাহে ১৮ সিনেমা হলে চলবে ‘ন ডরাই’

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১৮ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৭

সমুদ্রের ঢেউ তরঙ্গে সার্ফ বোর্ডে ভেসে বেড়ানো এক বাঙালী নারীর জীবনের সত্য গল্প নিয়ে নির্মিত হয়েছে স্টার সিনেপ্লেক্স প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘ন ডরাই’। সিনেমাটি মুক্তি পেয়েছে ২৯ নভেম্বর। দেশে সার্ফিং নিয়ে এই প্রথম কোনো চলচ্চিত্র নির্মাণ হলো।

তানিম রহমান অংশু পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন সুনেরাহ ও শরীফুল রাজ। মডেল হিসেবে দুজনেই পরিচিত হলেও এবার তারা জুটি বেঁধে প্রথম বড়পর্দায় হাজির হয়েছেন। মুক্তির পর থেকেই নানা আলোচনা সমালোচনা চলছে সিনেমাটি নিয়ে।

মুক্তির তৃতীয় সপ্তাহ পার করে চতুর্থ সপ্তাহে পা রাখতে চলেছে ছবিটি। স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ জানান, চতুর্থ সপ্তাহে দেশের ১৮টি সিনেমা হলে চলবে ‘ন ডরাই’।

ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, শ্যামলী, বলাকা সিনেমা হলে চলবে ছবিটি। এছাড়া ঢাকার বাইরে সাভারের সেনা অডিটেরিয়াম, নারায়নগঞ্জের সিনে স্কোপ, চট্টগ্রামের সিলভার স্ক্রিন, আলমাস, সিনেমা প্যালেস, পটিয়ার ছন্দ সিনেমা, কক্সবাজারের বিজিপি অডিটোরিয়াম, সিলেটের নন্দিতা, ময়মনসিংহের ছায়াবানী, খুলনার লিবার্টি, বরিশালের অভিরুচি, বগুড়ার মম ইন, টাঙ্গাইলের মালঞ্চ, মানিকগঞ্জের নবীন সিনেমা হলে চলবে সিনেমাটি।

সিনেমাটির প্রযোজক মাহবুব রহমান রুহেল বলেন, ‘ছবির গল্প, নির্মাণশৈলী, চিত্রায়নসহ সবকিছুতে অভিনবত্বের ছাপ রাখার প্রয়াস ছিলো আমাদের। সাহসী নারীর গল্পের পাশাপাশি কক্সবাজার সমুদ্র সৈকতকে আকর্ষণীয় রূপে পর্দায় উপস্থাপন করতে চেয়েছি। ছবি মুক্তির পর থেকে এ যাবৎ দর্শকদের যে সাড়া পেয়েছি তাতে আমার চেষ্টা অনেকখানি সার্থক বলে মনে করি।’

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart