1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৬:১৩ পূর্বাহ্ন

মেক্সিকোতে পুলিশ-সন্ত্রাসী বন্দুকযুদ্ধে নিহত ১৪

ডেস্ক সংবাদ (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৮

যুক্তরাষ্ট্র সীমান্তের কাছে মেক্সিকোর একটি শহরে সন্দেহভাজন সন্ত্রাসী গোষ্ঠীর সদস্যদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধে ১৪ জন নিহত হয়েছে। এদের মধ্যে চার পুলিশ সদস্য রয়েছে।

শনিবার দুপুরে মেক্সিকোর উত্তরাঞ্চলে কোয়াহুইলা রাজ্যে এ ঘটনা ঘটে বলে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে।

রাজ্য সরকার জানিয়েছে, সীমান্ত শহর পিয়েদরাস নেগ্রাস থেকে ৪০ মাইল দক্ষিণ-পশ্চিমে ভিলা ইউনিয়ন শহরে পুলিশের সঙ্গে পিকআপ ট্রাকে করে আসা ভারী অস্ত্রে সজ্জিত বন্দুকধারীদের লড়াই হয়।

গুলিতে ঝাঁজরা হয়ে যাওয়া ভিলা ইউনিয়ন মেয়রের দপ্তরের সামনে দাঁড়িয়ে কোয়াহুইলার গভর্নর মিগুয়েল অ্যাঙ্গেল রিকুইম সাংবাদিকদের বলেন, সন্ত্রাসী গোষ্ঠীদের মোকাবেলায় রাজ্য ‘স্থিরসংকল্প’ নিয়ে কাজ করছে। চার পুলিশ নিহত হয়েছে, আহত হয়েছে আরো ছয় জন।

তিনি জানান, এক ঘন্টারও বেশি সময় বন্দুকযুদ্ধ চলেছে। ওই সময় ১০ বন্দুকধারী নিহত হয়। হামলার সময় ১৪টি ট্রাক ব্যবহার করা হয়েছে। বন্দুকযুদ্ধের পর প্রায় অর্ধশত বন্দুক জব্দ করা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ভিডিও ক্লিপের বরাত দিয়ে রয়টার্স জানিয়েছে, মধ্যদুপুরে ভিলা ইউনিয়নে ব্যাপক গোলাগুলি শুরু হয় এবং সশস্ত্র পিকআপ ট্রাকের বহর শহরজুড়ে ঘুরছিল। অন্য ভিডিওগুলোতে শহরটি থেকে ধোঁয়ার কুণ্ডুলি উঠতে দেখা যায়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart