1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:১৪ অপরাহ্ন

মেয়েকে ধর্ষণ চেষ্টা মামলায় আ’লীগ নেতা গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ১৭০

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় নিজের মেয়েকে ধর্ষণ চেষ্টার মামলায় পিতা হারুন অর রশিদ আকন্দ তোতাকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ।শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আছিম-পাটুলী গ্রাম থেকে তোতাকে গ্রেপ্তার করে পুলিশ।

তোতা আছিম-পাটুলি গ্রামের মৃত আব্দুল জলিল আকন্দের ছেলে।  তিনি ১২ নম্বর আছিম-পাটুলী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এর আগে সন্ধ‌্যায় মেয়ের মামা বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় নারী শিশু নির্যাতন আইনে মামলা করেন।

পুলিশ জানায়, হারুন অর রশিদ আকন্দ তার তালাক দেয়া স্ত্রীকে ফোন করে অসুস্থতার কথা জানায়। পিতার অসুস্থতার খবর শুনে গত বৃহস্পতিবার নানির বাড়ি থেকে বাবাকে দেখতে আসে মেয়েটি।

গত সোমবার রাতে দাদির ঘর থেকে মেয়েকে তার ঘরে থাকতে নিয়ে যায় তোতা। ওই রাতে নিজের মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। ধর্ষণে ব্যর্থ হয়ে ঘটনাটি কাউকে বললে হত্যা করা হবে বলে হুমকি দেন তোতা।

ভয়ে ঘটনাটি কাউকে কিছু না বললেও পরের রাতে আবারও মেয়েকে ধর্ষণের চেষ্টা করে পিতা। বিষয়টি মেয়ে তার মামাকে মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জানিয়ে তাকে পিতার বাড়ি থেকে নিয়ে যেতে বলে।

ফুলবাড়িয়া থানার ওসি (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না বলেন, নিজ কন্যাকে ধর্ষণ চেষ্টার মামলায় পিতা হারুন অর রশিদ নামে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার তাকে আদালতে পাঠানো হবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart