1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৮:৫১ অপরাহ্ন

মোহামেডানের বহুল প্রতীক্ষিত নির্বাচন ফেব্রুয়ারিতে

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ১৫১

অবশেষে নতুন নেতৃত্ব পেতে যাচ্ছে দেশের ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। আগামী ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে অনুষ্ঠিত হবে ক্লাবটির সাধারণ সভা ও নির্বাচন। আজ (বৃহস্পতিবার) ক্লাবটির ইন্ডিপেন্ডেন্ট সভাপতি সুপ্রিমকোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট এ এম আমিন উদ্দিন এ ঘোষণা দিয়েছেন।

মোহামেডানের এজিএম ও নির্বাচন পরিচালনার জন্য গত আগস্টে উচ্চ আদালত অ্যাডভোকেট এ এম আমিন উদ্দিনকে ক্লাবের ইন্ডিপেন্ডেন্ট সভাপতি নিয়োগ দিয়েছে। বৃহস্পতিবার তিনি প্রথম ক্লাবে আসেন। এ সময় ক্লাবের স্থায়ী সদস্যগণ এবং সমর্থকরা তাকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান।

পরে তিনি ক্লাবের সাবেক পরিচালক ও তারকা ফুটবলার বাদল রায়সহ অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে অনির্ধারিত আলোচনা করেন। ক্লাবের সভাপতি আগামী বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় বোর্ড অব ডাইরেক্টরদের জরুরী সভা ডেকেছেন। ওই সভাতেই এজিএম ও নির্বাচনের দিনক্ষণ চূড়ান্ত হবে বলে জানিয়েছেন।

এ সময় ক্লাবের সাবেক পরিচালকদের মধ্যে সাজেদ এ এ আদেল, মোস্তাকুর রহমান, ক্লাবের শুভাকাঙ্খী ও সমর্থক একাত্তর টেলিভিশনের পরিচালক মোজাম্মেল বাবুসহ অন্যান্য স্থায়ী সদস্যগণ উপস্থিত ছিলেন।

নতুন সভাপতি বলেছেন, ‘আগামী ১৫ ফেব্রুয়ারির মধ্যেই সব কিছু শেষ করতে হবে। আমি চাই তার আগেই এজিএম ও ভোট করতে। সেটা হতে পারে ৮ ফেব্রুয়ারি। ক্লাবের গঠনতন্ত্র এবং আদালতের নির্দেশনা অনুযায়ীই সব কিছু হবে।’

ইন্ডিপেন্ডেন্ট সভাপতি বলেন, ‘আমাকে সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে এজিএম ও নির্বাচন আয়োজনের জন্য। বর্তমান পরিচালকরা এখনো বহাল আছেন। তাদের নিয়ে সভা করেই আমি সব সিদ্ধান্ত নেব। নির্বাচন পরিচালনার জন্য আমি নির্বাচন কমিশিন গঠন করব। আমি চাই মোহামেডান ভালো করুক। ভালো দল করুক এবং মাঠে ভালো ফলাফল করুক।’

আগামী ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে অনুষ্ঠিতব্য পরিচালন পর্ষদের নির্বাচনের মধ্য দিয়ে নতুন নেতৃত্ব পেতে যাচ্ছে দেশের ঐতিহ্যবাহী এ ক্লাবটি। বর্তমান কমিটির মেয়াদ অনেক আগে শেষ হলেও আদালতের নিষেধাজ্ঞার কারণে নির্বাচন করতে পারেনি বর্তমান কমিটি।

ক্লাবপাড়ার ক্যাসিনোকাণ্ডের পর পট পরিবর্তন হয় ক্লাবের। বর্তমান ডাইরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়া দুদকের মামলায় কারাগারে আছেন। বাদল রায়ের নেতৃত্বে সাবেক কয়েকজন ফুটবলার মিলে এবার ক্লাবের ফুটবল দল গঠন করেছেন। সমর্থকদের প্রত্যাশা ফেব্রুয়ারিতে নির্বাচনের মাধ্যমে নতুন নেতৃত্ব আসলে ক্লাবের অচলাবস্থা কেটে আবার মাথা উঁচু করে দাঁড়াবে ঐতিহ্যবাহী ক্লাবটি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart