1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৫:০৯ অপরাহ্ন

মোহামেডান সেমিফাইনালে আবাহনীর বিদায়

ক্রীড়া প্রতিবেদক (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৩

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের উত্তর গ্যালারিতে সাদা-কালো পতাকা হাতে কয়েকশত দর্শক বেশ উৎফুল্ল। ‘মোহামেডান মোহামেডান’-স্লোগান দিতে দিতে তারা ছাড়ছিলেন গ্যালারি। তারা যেন এক ঢিলে মারলেন দুই পাখি। বিকেলে প্রথম কোয়ার্টার ফাইনালে রহমতগঞ্জের কাছে টাইব্রেকারে হেরে ফেডারেশন কাপ থেকে বিদায় নিয়েছে গতবারের চ্যাম্পিয়ন আবাহনী। আর রাতে চট্টগ্রাম আবাহনীকে ২-০ হারিয়ে তাদের প্রিয় দল মোহামেডান উঠে গেছে সেমিফাইনালে। সাদা-কালো সমর্থকদের জন্য এমন ক্ষণ যে কত দিন পর এলো!

শক্তির বিচারে মোহামেডান ও চট্টগ্রাম আবাহনীর পার্থক্য উনিশ-বিশ। তাই ম্যাচের আগে কোনো দলই ছিল না ফেবারিট। কিন্তু রহমতগঞ্জের বিরুদ্ধে টপ ফেবারিট হিসেবে খেলতে নেমে মাথা নিচু করে মাঠ ছেড়েছে ফেডারেশন কাপের সবচেয়ে বেশি চ্যাম্পিয়নরা। নির্ধারিত সময় গোলশূণ্য ড্র হলে খেলা গড়ায় অতিরিক্ত সময়ে।

আবাহনী এগিয়ে গিয়েও ধরে রাখতে পারেনি। রহমতগঞ্জ শেষ দিকে গোল শোধ করে ম্যাচটাকে নিয়ে যায় টাইব্রেকারে। কোটি কোটি টাকার দল আবাহনীকে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়ে রহমতগঞ্জ উঠে যায় সেমিফাইনালে।

দ্বিতীয় ম্যাচে একচেটিয়া প্রাধান্য নিয়েই ২-০ গোলে চট্টগ্রাম আবাহনীকে হারিয়েছে মোহামেডান। ১২ মিনিটে একটি সংঘবদ্ধ আক্রমণ থেকে শাহেদ হোসেনের গোলে এগিয়ে যায় মোহামেডান। ৩০ মিনিটে সোলেমানের গোলে ব্যবধান দ্বিগুণ হয়। গোল ধরে রেখে বিজয়ীবেশেই মাঠ ছাড়ে সাদা-কালোরা।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart