1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন

ময়মনসিংহে সেপটিক ট্যাংকে নেমে মা-ছেলেসহ তিনজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১১০
ময়মনসিংহে সেপটিক ট্যাংকে নেমে মা-ছেলেসহ তিনজনের মৃত্যু

ময়মনসিংহের ভালুকা উপজেলায় কারখানার সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার রাত ৮টার দিকে ওই তিনজনের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নের বহুলি এলাকায় প্রভিটা ফিড কোম্পানি কোম্পানির সেপটিক ট্যাংকির ঢাকনার ভাঙা অংশ দিয়ে বুধবার সন্ধ্যায় পড়ে যায় রোহিত বাগচি নামে এক শিশু। শিশুটিকে উদ্ধার করতে মা রুলি বাগচিও নামেন ট্যাংকের ভেতর। কিন্তু তারা উঠে না আসায় নিরাপত্তাকর্মী হৃদয় মিয়া ট্যাংকিতে নামেন তাদের উদ্ধার করতে।

এরপর কেউ উঠে না আসায় কারখানার অন্য শ্রমিকরা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেয়। পরে ভালুকা ও ত্রিশাল থানার পুলিশ এবং ত্রিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করেন। রাত ৮টার দিকে শিশু রোহিত, তার মা রুলি ও নিরাপত্তাকর্মী হৃদয়ের লাশ উদ্ধার করা হয়।

রুলি বাগচির বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদি পুকুরপাড় এলাকায়। প্রভিটা ফিডের কারখানায় কাজ করতেন তিনি। তবে তাৎক্ষণিকভাবে কারখানার নিরাপত্তাকর্মী হৃদয় মিয়ার পরিচয় পাওয়া যায়নি।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুনিম সারোয়ার বলেন, তারা বেশ কিছুক্ষণ অনুসন্ধান করে লাশগুলো উদ্ধার করেন। অতিরিক্ত গ্যাসের কারণে তারা মারা যেতে পারেন।

ভালুকা থানার ওসি মাহমুদুল ইসলাম তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে থানায় নেয়া হচ্ছে। পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart