1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০২:৫৬ পূর্বাহ্ন

যাত্রাবাড়ীতে র‌্যাব পরিচয়ে ডাকাতি, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ২১১

রাজধানীর যাত্রাবাড়ীতে র‌্যাব পরিচয়ে ডাকাতির অভিযোগে সায়েন্স ল্যাবরেটরি এলাকায় অভিযান চালিয়ে দু’জনকে গ্রেফতার করেছে ‍পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পিবিআই ঢাকা মহানগরের (উত্তর) একটি বিশেষ দল বুধবার (১ জানুয়ারি) সন্ধ্যায় তাদরে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন- মেহেদী হাসান (২৫) ও আশিক পারভেজ (২৪)।

পিবিআই ঢাকা মহানগর উত্তরের বিশেষ পুলিশ সুপার মো. বশির আহমেদ জানান, খিলক্ষেত নিকুঞ্জ এলাকার জনৈক মাহামুদুল হাসান (২২) গত ২৮ ডিসেম্বর সকাল ৯টায় খিলক্ষেত থেকে যাত্রাবাড়ী যাওয়ার উদ্দেশে অনাবিল গাড়িতে ওঠেন। গাড়িটি সকাল ১১টায় যাত্রাবাড়ী থানাধীন শনির আখড়া ফুটওভার ব্রিজের নিচে আসলে সেখানে র‌্যাবের জ্যাকেট পরিহিত অজ্ঞাতনামা ৩/৪ জন লোক গাড়িতে ওঠেন। তারা নিজেদেরকে র‌্যাব সদস্য পরিচয় দিয়ে পিস্তল ঠেকিয়ে যাত্রীদের ভয় দেখায়। ভুক্তভোগীদের বিরুদ্ধে অভিযোগ আছে উল্লেখ করে বাস থেকে নামিয়ে জোরপূর্বক তার (মাহমুদুল হাসান) কাছে থাকা একটি আইফোন ও নগদ তিন লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

পরে তার মুখ চেপে ধরে জোরপূর্বক মারতে মারতে উল্লেখিত ফুট ওভার ব্রিজের নিচে থাকা ডাকাত দলের প্রাইভেট কারে ওঠায়। গাড়িতে ওঠার পর বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে এক উবার চালক ও ট্রাফিক পুলিশ কনস্টেবল এবং উপস্থিত জনতা এগিয়ে আসেন। তাদের এগিয়ে আসতে দেখে ডাকাত দল গাড়ি ও র‌্যাব জ্যাকেট ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়।

৯৯৯ এ অভিযোগ করা হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছিনতাইকারীদের ফেলে যাওয়া গাড়ি (এক্স করোলা) এবং গাড়িতে ফেলে যাওয়া জ্যাকেট, গাড়ির কাগজ এবং আইডি কার্ড উদ্ধার করে।

ওই ঘটনায় ভুক্তভোগী মাহামুদুল বাদী হয়ে যাত্রাবাড়ী থানায় মামলা একটি মামলা দায়ের করেন। মামলা নং ১১১। ওই মামলায় ছায়া তদন্ত করে আসছিল পিবিআই।

পিবিআই গোয়েন্দা নজরদারি ও আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে সংঘবদ্ধ ডাকাতদের অবস্থান নিশ্চিত হয়ে গতকাল সন্ধ্যায় তাদের গ্রেফতার করে।

একই ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতার এবং ব্যবহৃত অস্ত্র ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান বিশেষ পুলিশ সুপার মো. বশির আহমেদ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart