1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রে এক দিনে ৬০ হাজার ৫০০ এর বেশি করোনায় আক্রান্ত

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ১১২

যুক্তরাষ্ট্রে এক দিনে ৬০ হাজার ৫০০ এর বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। দেশটিতে ২৪ ঘণ্টায় আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড এটি।

এর আগে গত বুধবার এক দিনে ৬০ হাজার আক্রান্তের তথ্য জানানো হয়েছিল। দেশটিতে করোনার প্রাদুর্ভাবের পর ২৪ ঘণ্টায় আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড ছিল এটি।  বৃহস্পতিবার সেই রেকর্ড ভঙ্গ হয়েছে বলে আক্রান্তের তালিকা পর্যবেক্ষণ করে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

গত দুই সপ্তাহে যুক্তরাষ্ট্রে সংক্রমণ ৪১ রাজ্য থেকে বেড়ে ৫০ রাজ্যে পৌঁছেছে। ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় স্কুল ও ব্যবসা প্রতিষ্ঠান পুনরায় খোলার ব্যাপারে দ্বিধাবিভক্ত হয়ে পড়েছেন কর্মকর্তারা। এমনকি তাদের এই বিভক্তি সবচেয়ে বেশি মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করার ব্যাপারে।

মায়ামির জ্যাকসন সাউথ মেডিকেল সেন্টারের আইসিইউ পরিচালক ডা. অ্যান্ড্রিউ পাস্তিউস্কি ক্ষোভ প্রকাশ করে বলেছেন, ‘আমরা আমাদের জীবনকে ঝুঁকির মুখে ফেলছি। আর অন্যরা কিছুই করতে চাচ্ছে না, বরং তারা উল্টো পথে চলছে এবং রোগ ছড়াতে আগ্রাসী ভূমিকা পালন করছে। এটা অত্যন্ত অত্যন্ত কঠিন।’

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart